লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুর জেলা  প্রশাসন কর্তৃক পরিচালিত পেশেন্ট সাপোর্ট ফান্ড (পি.এস.এফ) এর  উদ্যোগে জেলায় করোনা সংক্রমন প্রতিরোধ, করোনা আক্রান্ত এবং মৃতদের দাফন সৎকার কাজ করা ও আক্রান্ত রোগীদের সেবা দেওয়ার লক্ষ্যে জেলায় ৩৫ টি স্বেচ্ছাসেবী সংগঠনগুলোর মাঝে অক্সিজেন সিলিন্ডার ও পালস অক্সিমিটার বিতরণ করা হয়েছে।

(বুধবার) দুপুরে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ নুরে এ আলমের সভাপতিত্বে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে ৫টি উপজেলার স্বেচ্ছাসেবী সংগঠনের মাঝে এই অক্সিজেন সিলিন্ডার গুলো বিতরন করা হয়।

এসময় বক্তব্য রাখেন, পুলিশ সুপার ড.এএইচএম কামরুজ্জামান, সিভিল সার্জন ডা: আবদুল গফ্ফার, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম,সদর উপজেলা ভাইস চেয়ারম্যান এড.রহমতউল্লাহ বিপ্লব, রায়পুর উপজেলা ভাইস চেয়ারম্যান এড.মারুফ বিন জাকারিয়া,জেলা আওয়ামীলীগ নেতা রুহুল আমিন মাস্টার, সম্মিলিত সাংস্কৃতিক জোটের জেলা সভাপতি জাকির হোসেন ভুঁইয়া আজাদ প্রমুখ। এতে আরো উপস্থিত ছিলেন, বিভিন্ন স্বেচ্চাসেবী সংগঠনের কর্মী, জেলা ও উপজেলা পরিষদের কর্মকর্তারা।

এসময় জেলা প্রশাসক মো. আনোয়ার হোছাইন আকন্দ বলেন, করোনায় আক্রান্ত ব্যাক্তিদের সবচেয়ে বেশি দরকার হয় অক্সিজেন। তাই সময় মতো অক্সিজেন না পেলে অনেক করোনা আক্রান্ত রোগী মারা যায়। সরকারের পাশাপাশি সমাজের বিত্তবান ব্যাক্তিদের এ কাজে এগিয়ে আসার অনুরোধ করেন জেলা প্রশাসক। এটি যেন অব্যাহত রাখা যায় সে ব্যবস্থা করা হবে।

(এসএস/এএস/আগস্ট ০৪, ২০২১)