স্টাফ রিপোর্টার : পটিয়া উপজেলার কুসুমপুরা  ইউনিয়নের তিন ওয়ার্ডে কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুহাম্মদ বদিউল আলমের ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন।

৪ আগষ্ট (বুধবার) দুপুরে শোকাবহ আগষ্ট মাসের ১৫ই আগষ্টের শহীদদের আত্মার মাগফেরাত কামনায় ও করোনার আপদকালীন সময়ে ধারাবাহিক ত্রাণ সহায়তায় অংশ হিসেবে পটিয়া উপজেলার কুসুমপুরা ইউনিয়নের শতাধিক জনসাধারণের মাঝে ত্রাণ সহায়তা প্রদান করেন।

এসময় উপস্থিত জনগণের উদ্দেশ্যে মুহাম্মদ বদিউল আলম বর্তমান সরকারের বিভিন্ন উন্নায়নের বিষয় তুলে ধরে বলেন, রাষ্ট্রনায়ক শেখ হাসিনার উন্নয়নবান্ধব নীতির কারণে বাংলাদেশ আজ বিশ্বের রোল মডেলে পরিনত হয়েছে। একসময় তলা বিহীন ঝুঁড়ি বলে যে দেশকে কটাক্ষ করা হতো সেই দেশের রিজার্ভ আজ ৪০বিলিয়ন ডলার ছাড়িয়ে, নানামুখী ষড়যন্ত্র উপেক্ষা করে পদ্মা সেতু আজ বাস্তবে রুপ নিয়েছে।

আপনারা জানেন করোনা ভাইরাসের প্রকোপে সারা পৃথিবীর অর্থনীতি যখন বিপর্যস্ত, তার মধ্যে ও বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, আপদকালীন একটা সময় পার করছে পুরো পৃথিবী, এই আপদকালীন সময়ে প্রধানমন্ত্রীর নির্দেশনায় বাংলাদেশ আওয়ামী লীগের নেতাকর্মীরা জনগণের সেবায় জনগণের পাশে আছে।

বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ পরশ মহোদয়ের সার্বিক নির্দেশনায় আমি বিগত ডিসেম্বর মাসের প্রথম দিন থেকেই আমি চট্টগ্রামের বিভিন্ন উপজেলার ইউনিয়ন পর্যায়ে যুবলীগের নেতাকর্মীদের নিয়ে মানুষের পাশে থেকে মানুষের জন্য কাজ করে যাচ্ছি। আজ শোকাবহ আগষ্ট মাসের চতুর্থ দিন, আমি ১৯৭৫ সালের ১৫ই আগষ্টের সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করছি।

আমার নেত্রী নির্দেশ দিয়েছেন শোককে শক্তিতে পরিনত করে মানুষের জন্য কাজ করে যেতে হবে, দেশের একটা মানুষ ও যেনো খাদ্যের অভাবে কষ্ট না পায়, চিকিৎসার অভাবে মারা না যায়, আমি এবং আমার দলের নেতাকর্মীরা আপনাদের পাশে আছি, আপনারা সরকারি বিধিনিষেধ মেনে চলুন, ঘরে থাকুন, মাস্ক পড়ুন।

আগামী ৭ তারিখ থেকে ইউনিয়ন টিকা কেন্দ্রে গিয়ে টিকা নিন, মাননীয় প্রধানমন্ত্রী দেশের মানুষের জন্য ২১ কোটি ডোজ টিকার ব্যবস্থা করেছেন। আমরা সকলে মিলে এই আপদকালীন সময় কাটিয়ে উঠবো ইনশাআল্লাহ।

এসময় কুসুমপুরা ইউনিয়নের ৭নং ৮নং ও ৯ নং ওয়ার্ডের জনগণের মাঝে নিত্যপ্রয়োজনীয় পন্যসহ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

পটিয়া উপজেলা যুবলীগ নেতা মো: শাহাবুদ্দীন সাদির সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পটিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও আওয়ামীলীগ নেতা মোহাম্মদ সাহাব উদ্দিন, পটিয়া উপজেলা আওয়ামীলীগ নেতা শাহজাহান চৌধুরী, পটিয়া উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক ডি, এম জমির উদ্দিন, পটিয়া উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক মুহাম্মাদ আবু সৈয়দ, পটিয়া উপজেলা মৎস্যজীবি লীগের আহবায়ক সাইফুল ইসলাম, পটিয়া উপজেলা জাতীয় শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ ইসহাক, পটিয়া উপজেলা যুবলীগের সাবেক তথ্য ও গবেষণা সম্পাদক রিটন বড়ুয়া, পটিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সহ - সভাপতি আজিজুল হক মানিক, পটিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ সাইফুল ইসলাম জুয়েল, পটিয়া উপজেলা ছাত্রলীগের আহবায়ক কমিটির সদস্য সাজ্জাদ হোসাইন প্রমুখ।

(জেজে/এএস/আগস্ট ০৪, ২০২১)