রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি : কুড়িগ্রামে ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক এবং ক্রীড়া ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব শহীদ শেখ কামালের ৭৩তম জন্মদিন পালিত হয়েছে। 

বৃহস্পতিবার (৫ আগস্ট) সকাল ৯টায় স্বাস্থ্যবিধি মেনে জেলা আওয়ামীলিগের দলীয় কার্যালয়ে মিলাদ, দোয়া মাহফিল, আলোচনা সভা ও প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়। এ ছাড়াও সকাল ১০টায় কলেজ মোড়স্থ বিজয় স্তম্ভে জেলা প্রশাসনের আয়োজনে শ্রদ্ধা জানানো হয়। পরে জেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে শেখ কামালের প্রতিকৃতিতে মাল্যদান ও বৃক্ষ রোপণ কর্মসূচি পালন করা হয়।

এসময় আওয়ামী লীগের বিভিন্ন সহযোগী সংগঠন ছাড়াও কুড়িগ্রাম প্রেসক্লাব, বিভিন্ন সরকারি দপ্তর ও বিভিন্ন শ্রেণি-পেশার লোকজন শ্রদ্ধা নিবেদন করেন।

এসব অনুষ্ঠানে জেলাপ্রশাসক মোহাম্মদ রেজাউল করিম, পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা, জেলা আওয়ামীলিগের সভাপতি মোঃ জাফর আলী, সাধারণ সম্পাদক আমান উদ্দিন আহমেদ মঞ্জু, মেয়র কাজিউল ইসলাম উপজেলা নির্বাহী অফিসার নিলুফা ইয়াসমিন, প্রেসক্লাবের সভাপতি আহসান হাবীব নীলু, সাধারণ সম্পাদক খ ম আতাউর রহমান বিপ্লব, জেলা আওয়ামী লীগের নেতা আ ন ম ওবায়দুর রহমান, শেখ বাবুল, আব্রাহাম লিংকন, সাইদ হাসান লোবান, ফজলে নুর তানু, জিল্লুর রহমান টিটু, আবুল কালাম আজাদ, মোস্তাফিজুর রহমান সাজু, রাসেদুজ্জামান বাবু, মামুনুর রশিদ, হাফেজ ওয়াহেদুজ্জামান, গোলাম মওদুদ সুজন, এ্যাড. রুহুল আমিন দুলাল, সাজেদুল ইসলাম সাজু তালুকদার, আব্দুল মোতালেব, শাকিবুজ্জামান সাকিব, যুবলীগ নেতা মমিনুর রহমান মমিন, রিপন আহমেদ ছাত্রলীগের সভাপতি রাজু আহমেদ ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

(পিএস/এসপি/আগস্ট ০৫, ২০২১)