চট্টগ্রাম প্রতিনিধি : আর্থিক সংকটাপন্ন মুমূর্ষু রোগীদের সেবা এবং বহনের জন্য ফ্রি অক্সিজেন ও সিএনজি সার্ভিস চালু করেছে কর্ণফুলী উপজেলা ছাত্রলীগ।

বৃহস্পতিবার (৫ আগস্ট) দুপুরে মইজ্জ্যারটেক চত্বরে “আখতারুজ্জামান বাবু ফ্রি অক্সিজেন সেবা ও সিএনজি সার্ভিস” এর আনুষ্ঠানিক উদ্ধোধন করা হয়।

কর্ণফুলী উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক সাজ্জাদ হোসেন সাজিদ এর নেতৃত্বে এসময় উপস্থিত ছিলেন যুগ্ম-আহ্বায়ক এম.সাইফুদ্দিন, সাইদুল ইসলাম টুটুল, সোহেল আজাদ, আব্দুল আল নোমান, সদস্য ইনতেহাত রুবেল, আবুল বশর ছোটন, খোরশেদ টিপু, সাব্বির , নয়ন, মামুন, রিকি, রকি, সাকিব, নজরুল প্রমূখ।

এ প্রসঙ্গে আহ্বায়ক সাজ্জাদ হোসেন সাজিদ বলেন, ‘অসহায় মুমূর্ষু কোনো রোগী অক্সিজেনের অভাবে সু-চিকিৎসা থেকে যেন বঞ্চিত না হয়। পাশাপাশি শুধুমাত্র মুমূর্ষ করোনা রোগীদের জন্য আমরা সিএনজি সার্ভিসটি চালু করেছি। সিএনজি না পেয়ে কোনো রোগী যেন অবহেলায় মৃত্যু না হয়। সেটা নিশ্চিত করার লক্ষ্যে উপজেলা ছাত্রলীগ এ উদ্যোগ করেন।’

তিনি আরও বলেন, ‘২৪ ঘন্টা ফ্রি একটি হটলাইন ০১৮১৮৮৫০৫২৫ নম্বর চালু রেখেছি। কারো প্রয়োজন হলে ওই হটলাইন নম্বরে ফোন করলে সাথে সাথে অক্সিজেন ও সিএনজি সার্ভিস নির্দিষ্টস্থানে পৌঁছে যাবে।’

(জেজে/এসপি/আগস্ট ০৫, ২০২১)