উজ্জ্বল হোসাইন, চাঁদপুর : কচুয়ায় সড়ক দুঘর্টনায় মাহজারুল ইসলাম (৩৪) এবং মোঃ শাকিল হোসেন (৪) নামের দুইজন নিহত  হয়েছে। এ ঘটনায় আরো ৩ জন আহত হয়েছে।

বৃহস্পতিবার রাত ১১টার দিকে কচুয়া-গৌরিপুর সড়কের সাচার চেলাকান্দা ব্রীজ এলাকায় আসলে লক্ষীপুরগামী একটি প্রাইভেটকার নিয়ন্ত্রন হারিয়ে খালে পড়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা রাতভর চেষ্টা চালিয়ে ভোরে রাধাপুর গ্রামের আঃ হকের ছেলে গাড়িচালক মাহজারুল ইসলাম (৩৪) ও একই গ্রামের জামাল হোসেনের ছেলে যাত্রী শাকিল হোসেনকে (৪) মৃত উদ্ধার করে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার রাতে চেলাকান্দা ব্রীজের ১শ’ গজ উত্তর পাশে নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাড়ি খালে পড়ে যায়। সংবাদ পেয়ে সাচার ফাঁড়ি ইনচার্জ (এস.আই) আনোয়ার হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে পৌছে স্থানীয় লোকদের সহযোগীতায় তিনজনকে জীবিত উদ্ধার করে। অতিবৃষ্টি ও খালের গভীরতা বেশি থাকায় ফায়ার সার্ভিসের সহযোগীতায় অভিযান চালিয়ে শেষ রাতে দুই জনতে মৃত উদ্ধার করে।

শাকিলের মা সীমা বেগম জানান, আমার স্বামী জামাল হোসেন অসুস্থ থাকায় আমি আমার দুই সন্তানদের নিয়ে প্রাইভেটকারে রামপুরা থেকে লক্ষীপুর সদরে যাওয়ার পথিমধ্যে কচুয়ার সাচার এলাকায় আসলে গাড়িটি নিয়ন্ত্রন হারিয়ে খালে পড়ে যায়। পরবর্তীতে পুলিশ এসে স্থানীয়দের সহযোগীতায় আমাকে ও আমার এক সন্তানকে জীবিত উদ্ধার করে। কিন্তু অপর সন্তানকে জীবিত উদ্ধার করতে পারেনি বলে কান্নায় ভেঙ্গে পরেন।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহিউদ্দিন বলেন, দুঘর্টনার সংবাদ পেয়ে তাৎক্ষনিক সাচার ফাঁড়ি ইনচার্জ (এস.আই) আনোয়ার হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে পৌছে তিনজনকে জীবিত এবং দুইজনকে মৃত উদ্ধার কওে তাদের পরিবারের সদস্যদের নিকট হস্তান্তর করেন।

(ইউ/এসপি/আগস্ট ০৬, ২০২১)