মিলাদ হোসেন অপু, ভৈরব (কিশোরগঞ্জ) : ভৈরবে পৃথক অভিযান চালিয়ে ৫৭ কেজি গাঁজাসহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের সদস্যরা। ৬ আগস্ট শুক্রবার রাত ১১টায় ঢাকা-সিলেট মহাসড়কের ঢাকাগামী লেনের নাটাল মোড় এলাকায় অভিযান চালিয়ে মো. সেলিম মিয়া (৩৪), মো. কাউসার মিয়া (৪৫), মো. জয় মিয়া (১৯) নামে তিন মাদক ব্যবসায়ীকে ২০ কেজি গাঁজা ও ১টি ট্রাকসহ আটক করে। 

অপরদিকে একই জায়গা থেকে রাত পৌনে ১টার দিকে অভিযান চালিয়ে ৩৭ কেজি গাঁজাসহ মো. নেকবর হোসেন (২৯) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করে। এ সময় মাদক বহনে ব্যবহৃত ১টি কাভার্ড ভ্যান ও মাদক বিক্রির নগদ ৪ হাজার ৫০০ টাকা জব্দ করা হয়।

র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাত ১১টায় ঢাকা-সিলেট মহাসড়কের নাটাল মোড় এলাকায় অভিযান চালানো হয়। এ সময় ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার মাসাউড়া গ্রামের মৃত মন মিয়ার ছেলে মো. সেলিম মিয়া, একই জেলার সরাইল উপজেলার রাজামারিয়াকান্দি গ্রামের মো. হুসেন মিয়ার ছেলে মো.কাউসার মিয়া ও একই গ্রামের মো. আনু মিয়ার ছেলে মো. জয় মিয়াকে আট করা হয়।

এ সময় তাদের সাথে থাকা ২০ কেজি গাঁজা ও একটি ট্রাক জব্দ করা হয়। অপরদিকে রাত পৌনে ১টার দিকে কুমিল্লা জেলার বুরিচং উপজেলার সাবেরবাজার গ্রামের মৃত তাজুল ইসলামের ছেলে মো. নেকবর হোসেনকে ৩৭ কেজি গাঁজাসহ একটি কাভার্ড ভ্যান ও মাদক বিক্রির নগদ ৪ হাজার ৫০০ টাকা জব্দ করা হয়।

(এম/এসপি/আগস্ট ০৭, ২০২১)