শরীয়তপুর প্রতিনিধি : শরীয়তপুর জেলা ছাত্রলীগের কমিটি গঠনের দাবিতে শরীয়তপুর সরকারী কলেজ শাখা ছাত্রলীগের উদ্যোগে সোমবার  দুপুরে এক বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি শরীয়তপুর সরকারী কলেজ থেকে শুরু করে শরীয়তপুর কোর্ট এলাকায় এসে শেষ হয়।  সেখানে এক সংক্ষিপ্ত সমাবেশ করে। 

শরীয়তপুর সরকারি কলেজ শাখা ছাত্রলীগের আহবায়ক মহসিন মাদবর এর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন ছাত্র নেতা সোহাগ পাহাড়, শাহিন খান, রাসেল ,রনি খান, পারভেজ মোশারফ, আসাদুজ্জামান তুষার, মকবুল হোসেন মাদবর, সজল আহম্মেদ ও মো. সুজন।

বক্তারা অভিযোগ করে বলেন, ২০১২ সালের জুন মাসে কেন্দ্রীয় কমিটির নির্দেশে শরীয়তপুর জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষনা করা হয়। এরপর আর কোন কমিটি গঠন করা হয়নি।

ফলে শরীয়তপুরে জেলা ছাত্রলীগের নেতৃত্বের শূণ্যতা দেখা দিয়েছে। এতে শরীয়তপুরে ছাত্রলীগের নেতৃবৃন্দের মধ্যে চরম ক্ষোভের সৃষ্টি হয়েছে। কেন্দ্রীয় নেতৃবৃন্দের কাছে বক্তারা অনতি বিলম্বে শরীয়তপুর জেলা ছাত্রলীগের নুতন কমিটি গঠনের দাবী জানায়। আগামী ১ মাসের মধ্যে জেলা ছাত্রলীগের কমিটি গঠন করা না হলে লাগাতার কর্মসুচী ঘোষণা করবে বলে জানান পদ প্রত্যাশী ছাত্রলীগ কর্মীরা।

(কেএনআই/এএস/সেপ্টেম্বর ০৮, ২০১৪)