সঞ্জীব কুমার দাস, কাপাসিয়া (গাজীপুর) : গাজীপুরের কাপাসিয়া উপজেলা টোক ইউনিয়নের নয়াসাংগুন গ্রামেরএক মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। 

এ ব্যাপারে মেয়ের বাবা বাদী হয়ে গতকাল ১৫ আগষ্ট বিকেলে কাপাসিয়া থানায় একটি ধর্ষনের মামলা দায়ের করেছেন। পুলিশ জানান, টোক ইউনিয়নের সুলতানপুর মামুনিয়া দাখিল মাদ্ররাসার সপ্তম শ্রেণির এক ছাত্রীকে গত শুক্রবার রাতে ওই এলাকার একটি সংঘবদ্ধ দল বাড়ি থেকে ঘরের দরজার শিকল খুলে রাত আড়াইটার দিকে তুলে নিয়ে গিয়ে পার্শ্ববর্তী ঘোষেরকান্দি গ্রামের সাবেক মেম্বার রফিকুলের পানের বরজের পাশে নিয়ে পালাক্রমে তিন ওই ছাত্রীকে ধর্ষণ করে। পরে রাতে ধর্ষিতা বাড়ী ফিলে এলে তার বাবাকে ঘটনাটি খুলে বলে । পরের দিন বিষয়টি এলাকার গন্যমান্য ব্যক্তিদের জানালে ঘটনাটি ঘামাচাপা দেয়ার চেস্টা চালায়। ঘটনাটির কোন সুরাহা হলে ধর্ষিতার বাবা গতকাল কাপাসিয়া থানায় অভিযোগ দাখিল করেন।

কাপাসিয়া থানার অফিসার ইনর্চাজ মো. আলম চাঁদ জানান, এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে।ধর্ষিতাকে ডাক্তারি পরীক্ষার জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্তদের খুঁজে বের করতে পুলিশের একাধিক দল ইতোমধ্যে কাজ শুরু করেছেন।

(এসকেডি/এসপি/আগস্ট ১৬, ২০২১)