ঝিনাইদহ প্রতিনিধি : ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সভাপতি ও ঝিনাইদহ -১ আসনের জাতীয় সংসদ সদস্য আব্দুল হাই করোনায় আক্রান্ত হয়েছেন। তিনি বর্তমান ঢাকার স্কয়ার হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন। তার স্বাস্থ্যের আপাতত কোন জটিলতা নেই। তিনি সুস্থ আছেন বলে পারিবারিক ভাবে বলা হয়েছে। এদিকে তার সুস্থতা কামনা করে জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে বিবৃতি দেওয়া হয়েছে।

পারিবারিক ও দলীয় সূত্রে জানা যায়, গত কয়েকদিন ধরে বাসায় জ্বর ও কাশিতে ভুগছিলেন। গত রবিবার তার করোনার নমুনা পরীক্ষা করালে রিপোর্ট পজিটিভ আসে। পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে তার শারীরিক অবস্থা অনেক ভালো ও মনোবল অটুট রয়েছে।

এদিকে সাবেক মৎস্য ও প্রাণী সম্পদ প্রতিমন্ত্রী ও এমপি আব্দুল হাইয়ের সুস্থতা কামনা করে বিবৃতি দিয়েছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র সাইদুল করিম মিন্টু, যুগ্ন সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান কনক কান্তি দাস, সহ-সভাপতি মকবুল হোসেন, পিপি ইসমাইল হোসেন, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এম এ হাকিম, দপ্তর সম্পাদক আসাদুজ্জামান আসাদ, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, শৈলকূপা উপজেলা আওয়ামীলীগের আহবায়ক মতিয়ার রহমান বিশ্বাস, যুগ্ন আহবায়ক সরোয়ার জাহান বাদশা, জেলা যুবলীগের যুগ্ন আহবায়ক শফিকুল ইসলাম শিমুল, জেলা ছাত্রলীগের সভাপতি রানা হামিদ, সাধারণ সম্পাদক আব্দুল আওয়াল সহ নেতৃবৃন্দ। বিবৃতিতে নেতৃবৃন্দ বর্ষীয়ান আওয়ামীলীগ নেতা আব্দুল হাই এমপির দ্রুত সুস্থতা কামনা করেছেন।

(একে/এসপি/আগস্ট ১৬, ২০২১)