রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি : কুড়িগ্রাম সদর থানা পুলিশ মঙ্গলবার (১৭ আগষ্ট) এক নারীর স্বামীকে তাবিজের মাধ্যমে বশ করার প্রলোভন দিয়ে শ্লীলতাহানী করায় এক সাবেক ইমামকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে।

পুলিশ জানায়, ভূক্তভোগী নারীর স্বামীর দায়ের করা এক এজাহারের ভিত্তিতে সোমবার (১৬ আগস্ট) সন্ধ্যায় পুলিশ কুড়িগ্রাম সদর উপজেলার হরিকেশ কানিপাড়া গ্রামের মৃত শামছুল হকের পুত্র মাওলানা মোফাচ্ছের হোসেন সামসি (৪৫) আটক করে।

জানা যায়, কুড়িগ্রাম সদর উপজেলার হরিকেশ কানিপাড়ার এক ব্যক্তিকে তার স্ত্রীর বশে আনার জন্য তাবিজ সহ বিভিন্ন উপায়ের প্রলোভন দেখিয়ে আসছিলেন মাওলানা মোফাচ্ছের হোসেন সামসি। প্রলোভনের ফাঁদে পা দিয়ে বিভিন্ন সময় ওই নারী মাওলানা মোফাচ্ছের হোসেনের নির্দেশনা মেনে আসছিলেন। গত শুক্রবার (১৩ আগস্ট) সুযোগ পেয়ে ওই নারীকে শ্লীলতাহানি সহ যৌন নির্যাতনের চেষ্টা করে অভিযুক্ত মাওলানা মোফাচ্ছের হোসেন সামসি। এরপর সোমবার (১৬ আগস্ট) ভূক্তভোগী নারীর স্বামীর দায়ের করা এক এজাহারের ভিত্তিতে অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করা হয়। মঙ্গলবার (১৭ আগষ্ট) সকালে আটক ইমামকে কুড়িগ্রাম জেলহাজতে প্রেরণ করা হয়েছে বলে সদর থানার অফিসার ইনচার্জ খান মো. শাহরিয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

(পিএস/এসপি/আগস্ট ১৭, ২০২১)