সোহেল সাশ্রু, কিশোরগঞ্জ : ইনার হুইল ক্লাব অব গ্রেটার ঢাকা এর অর্থায়নে করোনায় ক্ষতিগ্রস্ত, দুস্থ ও কর্মহীন মানুষের মাঝে খাদ্যসামগ্রী, মাস্ক ও ফলদ বৃক্ষ বিতরণ করা হয়েছে। গত ২০ আগস্ট বেলাব উপজেলার বটিবন গ্রামে ক্যাপ্টেন ইমাম আনোয়ার হোসেনের বাড়িতে দুইশতাধিক মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। অনুষ্ঠানে খাদ্যসামগ্রী, মাস্ক ও ফলদ বৃক্ষ বিতরণ ছাড়াও একজন নিঃসন্তান বিধবাকে ঘর নির্মাণের জন্য ২৫ হাজার টাকা প্রদান করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ইনার হুইল ক্লাব অব গ্রেটার ঢাকা এর প্রেসিডেন্ট নাসিম আক্তার জাহান, ভাইস প্রেসিডেন্ট-১ আফরোজা আক্তার, ভাইস প্রেসিডেন্ট-২ গাউসিয়া রোকসানা আক্তার, সেক্রেটারী আবেদা সুলতানা, ট্রেজারার শামা আলী, আইএসও সেতারা কামাল সুইটা, নারায়নপুর ইউনিয়ন পরিষদের সদস্য আকতার হোসেন।

অনুষ্ঠানে ইনার হুইল ক্লাবের প্রেসিডেন্ট নাসিম আক্তার জাহান বলেন, ক্লাবের সেবামূলক কাজ অব্যাহত থাকবে। ‘মানুষ মানুষের জন্য’ এই দীক্ষাকে কাজে লাগিয়ে ইনার হুইল ক্লাব কার্যক্রম পরিচালনা করে থাকে। খাদ্যসামগ্রী নিতে আসা প্রত্যেককে একটি করে ফলদ বৃক্ষ দিয়ে নাসিম আক্তার বলেন, বর্ষার মৌসুমে গাছগুলো রোপন করতে হবে। গাছ প্রকৃতির ভারসাম্য রক্ষা করে।

(এস/এসপি/আগস্ট ২১, ২০২১)