সঞ্জীব কুমার দাস, কাপাসিয়া (গাজীপুর) : গাজীপুরের কাপাসিয়া উপজেলায় ২১ আগষ্ট গ্রেনেট হামলা ১৭ তম দিবস পালন করা হয়েছে। দলীয়  ভাবে দিবসটি পালন ছাড়াও বিভিন্ন সংগঠন দিবসটি পালন করা হয়। সকালে উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে আলোচনা সভা মিলাদ ও দোয়া মহফিল অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুহাম্মদ শহীদুল্লাহ‘র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান প্রধানের সঞ্চালনায় আলোচনা সভায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে বক্তব্য রাখেন কাপাসিয়ার সংসদ সদস্য সিমিন হোসেন রিমি,কাপাসিয়া উপজেলা পরিষদের ভাইসচেয়ারম্যান মো. আসাদুজ্জামান আসাদ,আবদুল মজিদ দরর্জী, মো. জসিম উদ্দিন,মাহবুব উদ্দিন সেলিম, কাপাসিয়া উপজেলঅ যুবলীগের সভাপতি মা. সাখাওয়াত হোসেন প্রধান, সাধারণ রাজিব ঘোষ, আবদুল হাই. সাংবাদিক মুজিবুর রহমান প্রমুখ।

এদিকে কাপাসিয়া মোল্লা টাওয়ারে বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা মন্ডলীর আয়োজনে গ্রেনেট হামলার ১৭ তম বার্ষিকী দিবস পালন করা হয়। উপজেলা কৃষকলীগের সাবেক সহসভাপতি মো. মুজিবুর রহমানের সভাপতিত্বে ও সাংবাদিক শাকিল হাসানের সঞ্চালনায় আলোচনা সভা বক্তব্য রাখেন, বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি ও বর্তমান উপদেষ্টা আলহাজ্ব মো. মোতাহার হোসেন মোল্লা,মরিয়ম ফাউন্ডেশনের চেয়ারম্যান ও বাংলাদেশ কৃষকলীগের উপদেষ্টা আলম আহমদ, বাংলাদেশ কৃষকলীগের উপজেলা কমিটির সাবেক সভাপতি অধ্যাপক মো. আইন উদ্দিন, সাধারণ সম্পাদক মো, মুনির হোসেন, গোলাম মোস্তফা, ডা, আশরাফ হোসেন প্রমুখ।

আলোচনা শেষে মিলাদ ও দোয়া মাফিল অনুষ্ঠিত হয়। এ ছাড়া উপলোর বিভিন্ন এলাকায় দিবসটি পালন করা হয়েছে।

(এসকেডি/এসপি/আগস্ট ২১, ২০২১)