রাজন্য রুহানি, জামালপুর : জামালপুরের সরিষাবাড়ীতে ঘরের দরজা ভেঙে লিটন মিয়া (২৫) নামে এক হোটেল কর্মচারির হাত-পা বাঁধা লাশ পাওয়া গেছে। ফাঁস লাগানো অবস্থায় সেই লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহত লিটন মিয়া সরিষাবাড়ী পৌরসভার তাড়িয়াপাড়া গ্রামের মৃত নূরুল ইসলামের ছেলে। তিনি সরিষাবাড়ী কেন্দ্রীয় বাসটার্মিনালে করম আলীর হোটলে কর্মচারির কাজ করতেন।

শনিবার (২১ আগস্ট) সকালে নিহতের নিজ বাড়ির শোবার কক্ষ থেকে লাশটি উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে, পরিকল্পিতভাবে কেউ তাকে হত্যা করেছে।

স্থানীয় সূত্র জানায়, শুক্রবার রাতে লিটন মিয়া হোটেলের কাজ শেষে বাড়িতে আসেন। আজ বেলা হয়ে গেলেও কাজে না আসায় হোটেল মালিক করম আলী তাকে ডাকতে তার বাড়ি যান। দরজা বন্ধ দেখে ডাকাডাকি করেন। সাড়াশব্দ না পেয়ে স্থানীয়দের সহযোগিতায় ঘরের দরজা ভেঙে হাত-পা বাঁধা ও ফাঁসিতে ঝুলন্ত অবস্থায় তার লাশ দেখতে পান। পরে পুলিশে খবর দেওয়া হয়।

সরিষাবাড়ী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুল মজিদ জানান, ঘটনাস্থলে গিয়ে লাশের হাত-পা বাঁধা দেখতে পাইনি। তবে স্থানীয়দের কাছে এমনটি শুনেছি।

লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট ও ঘটনা তদন্তের আগে মৃত্যুর কারণ বলা যাচ্ছে না বলেও তিনি জানান।

(আরআর/এসপি/আগস্ট ২১, ২০২১)