মিলাদ হোসেন অপু, ভৈরব (কিশোরগঞ্জ) : ভৈরবে শহীদ আইভি রহমানের শাহাদাতবার্ষিকী উপলক্ষ্যে উপজেলা পরিষদের পক্ষ থেকে ছাগল ও সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। 

মঙ্গলবার বেলা ১১টায় উপজেলা পরিষদ চত্বরে উপজেলা নির্বাহী অফিসার লুবনা ফারজানার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই সেলাই মেশিন ও ছাগল বিতরণ করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. সায়দুল্লাহ মিয়া।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, ভৈরব থানা অফিসার ইনচার্জ মো. শাহিন, প্রয়াত রাষ্ট্রপতি আলহাজ্ব জিল্লুর রহমানের একান্ত সচিব শাহাওয়াত উল্লাহ।

জানা যায়, ২০০৪ সালের ২১ আগস্ট বর্বরোচিত গ্রেনেড হামলায় আহত হয়ে ২৪ আগস্ট নিহত হন বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সভানেত্রী প্রয়াত রাষ্ট্রপতি আলহাজ্ব জিল্লুর রহমানের সহধর্মিনী ভৈরব-কুলিয়ারচর আসনের সংসদ সদস্য নাজমুল হাসান পাপনের মাতা আইভি রহমান।

এদিন ২১ আগস্ট আরো ২২ জন নিহত হয়েছিল। এই হত্যাকান্ড চালিয়েছিল মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে হত্যা করার উদ্দেশ্যে। কিন্তু এ ঘটনায় প্রাণ দিয়েছেন আইভি রহমানসহ ২২ জন। আজ প্রয়াত আইভি রহমানের ১৭তম শাহাদাতবার্ষিকী উপলক্ষ্যে ভৈরব উপজেলা ৩৬টি পরিবারের মধ্যে সেলাই মেশিন ও ছাগল বিতরণ করা হয়েছে।

(এম/এসপি/আগস্ট ২৪, ২০২১)