মানিক সরকার মানিক, রংপুর : বুধবার রাতে রংপুরের র‌্যাব ১৩ ব্যাটালিয়ন সদরের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে দিনাজপুর জেলার নবাবগঞ্জ থানার দলার দরগা বাজারস্থ রানীগঞ্জ বাজার টু বিরামপুর বাজারগামী পাঁকা রাস্তার উপর অভিযান চালিয়ে ১০১ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী মোঃ ইদ্রিস আলীকে (৩০) গ্রেফতার করেছে। তার বাড়ি দিনাজপুর জেলায়।  

র‌্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী ইদ্রিস দীর্ঘদিন থেকে মাদক ব্যবসার সাথে তার সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। তার সাথে জড়িত অন্যান্য মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে বলেও জানায় র‌্যাব। ধৃৃত আসামীর বিরুদ্ধে দিনাজপুর জেলার নবাবগঞ্জ থানায় র‌্যাব বাদী হয়ে একটি মাদক মামলা করেছে এবং আসামীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

এছাড়া একই রাতে র‌্যাবের আরেকটি দল জেলার কাউনিয়া থানার মীরবাগ বাসষ্ট্যান্ড এলাকায় অভিযান পরিচালনা করে ০১ কেজি ৬০০ গ্রাম গাঁজাসহ মাদক ব্যবসায়ী মোঃ মাহাফুজুল ইসলাম (৩৮) এবং মোঃ আসাদুল ইসলাম (২৫) গ্রেফতার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে, তারাও দীর্ঘদিন থেকে মাদক ব্যবসার সাথে সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। ধৃৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে জেলার কাউনিয়া থানায় র‌্যাব বাদী হয়ে একটি মাদক মামলা করেছে এবং আসামীদ্বয়কে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

(এমএস/এসপি/আগস্ট ২৬, ২০২১)