ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি : ঈশ্বরদীর আয়ুর্বেদী চিকিৎসক ডা: সগর সরকার বুধবার সকাল ৮.৪৫ মিনিটে চিকিৎসাধীন অবস্থায় পররোকগমন করেছেন (দিব্যান লোকান গচ্ছুত:)। স্কুলপাড়া নিবাসী ডা: সগর সরকার ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ছিলেন।

পারিবারিক সূত্র জানায়, তিনি বেশ কিছুদিন যাবত কিডনী জনিত রোগে ভুগছিলেন এবং সিরাজগঞ্জের এনায়েতপুরে খাজা ইউনুছ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। মৃত্যুকালে তিনি ১ পুত্র চন্দন সরকার, ১ কণ্যা এবং আত্মিয়-পরিজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

তাঁর মৃত্যুতে পাবনা-৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নূরুজ্জামান বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও উপজেলা চেযারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস, পৌর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র আলহাজ্ব আবুল কালাম আজাদ মিন্টু, সাধারণ সম্পাদক ও বর্তমান মেয়র ইসাহক আলী মালিথা, ঈশ্বরদী পৌর শ্মশানের সভাপতি অধ্যাপক উদয় নাথ লাহিড়ী, সাদারণ সম্পাদক অধ্যাপক স্বপন কুমার কুন্ডু, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের ঈশ্বরদী উপজেলা সভাপতি সুনিল চক্রবর্তি গভীর শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

(এসকেকে/এসপি/সেপ্টেম্বর ০১, ২০২১)