ইন্দ্রজিৎ সাহা, কালিয়াকৈর (গাজীপুর) : গাজীপুরের কালিয়াকৈরে পৃথক স্থানে দুই নারীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। সোমবার সোনাতলা ও তালতলী আনন্দ পার্ক এলাকার এ ঘটনায় মামলা হয়েছে।

এরমধ্যে সোনাতলা এলাকায় ৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণে সহযোগিতা করার অভিযোগে সামছুল হক নামের এক যুবককে পুলিশ গ্রেপ্তার করেছে। মঙ্গলবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

পুলিশ, এলাকাবাসী ও নির্যাতনের শিকার নারীর পরিবারের সদস্যরা জানান, সোমবার দুপুরে ৬ষ্ঠ শ্রেণির ওই শিক্ষার্থী ধর্ষণের শিকার হয়। ধর্ষণে অভিযুক্ত সবুজ উপজেলার বোয়ালী ইউনিয়নের সোনাতলা এলাকার জয়নাল মিয়ার ছেলে।

জানা যায়, ওই শিক্ষার্থী বাড়ির পাশে খেলা করার সময় তাকে ডেকে ঘরের ভেতর নিয়ে গিয়ে ধর্ষণ করে সবুজ। এ সময় তার চিৎকারের শব্দ পেয়ে লোকজন জড়ো হলে সবুজ পালিয়ে যায়।

এছাড়া ঢোল সমুদ্র এলাকা থেকে মোটরসাইকলে তুলে নিয়ে তালতলী এলাকার আনন্দ পার্কে একটি কক্ষে এক তরুণীকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ।

এ ঘটনায় ওই তরুণীর বাবা বাদী হয়ে আইনাল হোসেন (৪০) নামের একজনকে আসামি করে একটি ধর্ষণ মামলা করেছেন। আসামি আইনাল হোসেন কালিয়াকৈর উপজেলার কাঞ্চনপুর গ্রামের মৃত সোবহান মিয়ার ছেলে।

কালিয়াকৈর থানার ওসি মো. মনোয়ার হোসেন চৌধুরী জানান, দুইটি ঘটনায় একজন আসামি গ্রেপ্তার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তার করার জন্য চেষ্টা করা হচ্ছে।

(আই/এসপি/সেপ্টেম্বর ০১, ২০২১)