মাগুরা প্রতিনিধি : সন্ত্রাসী হামলার শিকার শালিখা উপজেলার সোনাডাঙ্গা গ্রামের সুখদেব বিশ্বাস এখন ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে মুমূর্ষ অবস্থায় চিকিৎসাধীন রয়েছে। অপর দিকে মামলা হওয়ার পর প্রভাবশালী মহলের ছত্র ছায়ায় মামলার আসামী সন্ত্রাসী অরুন বিশ্বাস ও তার দলবল প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে এবং মামলা করার কারণে বাদী পক্ষকে অব্যাহত ভাবে হুমকি প্রদান করায় তারা নিরাপত্তাহীনতায় ভুগছে।

বাদী লিটন বিশ্বাস ও তার পরিবারের সদস্যরা জানায় গত ২৮ আগষ্ট সুখদেব বিশ্বাস তার জমিতে কাজ করার সময় অরুন ও তার লোকজন তাকে একা পেয়ে এলোপাথাড়ী ভাবে কুপিয়ে জখম করে। এ সময় তার ডাক চিৎকারে মাঠে কর্মরত কয়েক জন কৃষক তাকে উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি হওয়ায় তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সে এখনও হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। আসামীদের সঙ্গে পারিবারিক দ্বন্ধ ও মতোবিরোধের কারণে এ হামলার ঘটনা ঘটেছে।

এ ঘটনায় শালিখা থানায় অরুন বিশ্বাসসহ ৬ জনের নামে মামলা হয়েছে। বাদীর পরিবার জানান আসামী পক্ষ মামলা তুলে নেওয়ার জন্য হুমকি প্রদান করে চলেছে। আসামী গেপ্তার না হওয়ায় তারা এখন আতংকের মধ্যে রয়েছে। এলাকাবাসী জানায় এ সন্ত্রাসী চক্রটি এর আগেও গ্রামে নানা অঘটন ঘটিয়েছে। ফলে তারা আতংকিত। সন্ত্রাসী অরুণের এক নিকট আত্মীয় প্রভাবশালী নেতা হওয়ায় সে একের পর এক অঘটন ঘটিয়ে পার পেয়ে যাচ্ছে।

এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা মো. আনোয়ার হোসেনের নিকট জানতে চাইলে তিনি বলেন আমরা আসামী ধরার জন্য চেষ্টা করছি। কিন্তু আসামীরা এলাকায় না থাকায় গ্রেপ্তার করা সম্ভব হচ্ছে না।

(ডিসি/এএস/সেপ্টেম্বর ১০, ২০১৪)