এমডি অভি, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের বন্দরে নবীগঞ্জ উওর পাড়া  এলাকা থেকে নানাঅপকর্মের হোতা ওয়ারেন্টভুক্ত আসামী মাদকব্যবসায়ী  সন্ত্রাসী রিপন (৪২), সহযোগী মঞ্জু (৪০) কে গোপন সংবাদের ভিত্তিতে গ্রেফতার করেছে বন্দর থানা পুলিশ। 

বৃহস্পতিবার (০২ সেপ্টেম্বর) রাতে গ্রেফতার করা হয় এবং আজ দুপুর ২ টায় তাদের আদালতে প্রেরন করা হয় বলে বিষয়টি জানিয়েছেন বন্দর থানার এসআই আব্দুল খায়ের।

জানা যায়, গ্রেফতার রিপন বন্দর নবীগঞ্জ উওর পাড়া এলাকায় মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী হিসেবে পরিচিত। ইতিপূর্বে ঝুলুম - চাঁদাবাজির কারনে সাধারণ যাত্রী ও মাঝিদের অভিযোগের ভিত্তিতে নবীগঞ্জ খেয়াঘাট থেকে বের করে দেওয়া হয়।

তারপরও থেমে থাকেনি তার অপকর্মের জৌলস, লুহিয়া মিলের পরিত্যক্ত জমি দখল করে অবৈধ বিদ্যুৎ সংযোগ দিয়ে অটোরিকশার গ্যারেজ করে।

গত ০৫ ই জুন পল্লী বিদ্যুৎ এর ভ্রাম্যমান আদালত অবৈধ সংযোগ নিয়ে হকিং করে চালানোর দায়ে মোটা অঙ্কের টাকা জরিমানা করে। তারপরও থেমে নেই অবৈধ বিদ্যুৎ সংযোগ নিয়ে সেখানে রিক্সার চোরাই চক্রের সিন্ডিকেটদের সাথে নিয়ে চলে গভীর রাত পর্যন্ত মাদকের আড্ডা।

এলাকাবাসী সূত্রে আরও জানা যায়, রিপনের সন্ত্রাসী কর্মকান্ডের মধ্যে বাবুর্চি উজিরের ছেলে জুয়েলের স্ত্রীকে নির্যাতনের অভিযোগ রয়েছে। এছাড়াও বিভিন্ন সময় দেশবিরোধী পুলিশের বিভিন্ন অপরাধমূলক ভিডিও শেয়ার করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিয়ে জনমনে আতঙ্ক তৈরী করে আসছে।

গত বৃহস্পতিবার গোপন সংবাদের ভিত্তিতে সন্ত্রাসী কর্মকান্ডের মামলায় মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী রিপন (৪২), সহযোগী রিপনের ভাই মঞ্জু (৪০) কে গ্রেফতার করার পর এলাকায় স্বস্তি বিরাজ করছে।

(ও/এসপি/সেপ্টেম্বর ০৩, ২০২১)