মোঃ আব্দুল কাইয়ুম, মৌলভীবাজার : লন্ডনে অবস্থান করা বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এর নির্দেশে মহামারী করোনায় ক্ষতিগ্রস্ত অসহায় দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার ( ৩ সেপ্টেম্বর) বিকেল ৩ টার দিকে শহরের পৌর এলাকার ১নং ওয়াের্ডর কাশিনাথ সড়কে জেলা বিএনপির আয়োজনে দলটির ভারপ্রাপ্ত চেয়ারম্যানের নির্দেশে শহরের বিভিন্ন বস্তি এলাকায় বসবাস করা দুইশত অসহায় পরিবারের মধ্যে চাল,ডাল, তেল,আলু, চিনি, লবনসহ নিত্যপণ্য সামগ্রী বিতরণ করা হয়।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক ভিপি মিজানুর রহমান মিজানের এর তত্ত্বাবধানে অনুষ্ঠিত খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, জেলা বিএনপির সহ সভাপতি, এ মুকিদ।

বিএনপি নেতা মুহিতুর রহমান হেলাল এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খাদ্য সামগ্রী বিতরণ করেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান ভিপি মিজানুর রহমান মিজান।

খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সিনিয়র সদস্য, সাবেক ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেন বাদশা, জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রকিব সাবু, সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান মজনু, সহ সাংগঠনিক সম্পাদক মাহমুদুর রহমান, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক ইয়াওর আহমেদ, সহ দপ্তর সম্পাদক আবুল কালাম বেলাল, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি ও সাবেক পৌর কাউন্সিলর স্বাগত কিশোর দাস চৌধুরী, জেলা বিএনপির অর্থ সম্পাদক ও পৌর বিএনপির সদস্য সচিব মনোয়ার আহমদ রহমানসহ জেলা বিএনপির বিভিন্ন ইউনিট ও অঙ্গ সংগঠেনর বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

(একে/এএস/সেপ্টেম্বর ০৩, ২০২১)