তপু ঘোষাল, সাভার : ঢাকা জেলার সাভারের আশুলিয়ার নয়ারহাট বাজারে ১৯ স্বর্ণের দোকানে ডাকাতির ঘটনা ঘটেছে। এ ঘটনায় প্রায় দেড় থেকে ২০০ ভরি স্বর্ণ ও স্বর্ণালংকার লুট করেছে ডাকাত দল। সোমবার (৬ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) হারুন অর রশিদ।

ডাকাতি হওয়া দোকানের মালিক গৌরাঙ্গ বলেন, রাত ১-২টার দিকে তিনটি ইঞ্জিনচালিত নৌকায় প্রায় ৭০-৮০ জন ডাকাত বাজারে প্রবেশ করেন। এ সময় তাদের হাতে বন্ধুক, পিস্তল ও দেশীয় অস্ত্র ছিল। তারা সিকিউরিটি গার্ড ও বিভিন্ন দোকানের কর্মচারীদের ব্যাপক মারধর করতে থাকে। ভয়ে সিকিউরিটি গার্ড ও দোকানের কর্মচারীরা চিৎকারও করতে পারেনি। ডাকাতরা একে একে ১৯টি দোকানে ঢাকাতি করে প্রায় ১৫০ ভরি স্বর্ণ ও স্বর্ণালংকার লুট করে আবার নৌকা দিয়ে চলে যায়।

পুলিশ জানায়, বংশী নদীর তীরে আশুলিয়ার নয়ারহাটে স্বর্ণের ১৯টি দোকানে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা নৌপথে এসে ওই বাজারে ডাকাতি করেছে। ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ।

সাভার সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাহিদুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছিলাম। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

(ওএস/এসপি/সেপ্টেম্বর ০৬, ২০২১)