আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার আদমদীঘিতে মাদক সেবনের দায়ে ছয় মাদকসেবীকে মোবাইল কোর্টের মাধ্যমে জেল-জরিমানা করা হয়েছে। 

বৃহস্পতিবার বিকেল ৪টায় উপজেলা পরিষদ চত্বরে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার শ্রাবণী রায় এ দণ্ড প্রদান করেন। দণ্ডপ্রাপ্তরা হলেন, সান্তাহার আদর্শ পাড়ার সামসুল হকের ছেলে মোকসেদুল ইসলাম সোহাগ (৩৫), কলসা হলুদঘর এলাকার মৃত আনোয়ার উদ্দিনের ছেলে চুন্নু (৬০), সান্তাহার চাবাগান এলাকার আব্দুল লতিফের ছেলে শফিকুল ইসলাম (৪০) এবং নওগাঁ জেলার সদর উপজেলার নতুন সাহাপুর এলাকার সামসুল হকের ছেলে রুবেল হোসেন (২৮), শেখপুরা এলাকার মৃত মিরাজ মোল্লার ছেলে রুহুল আমিন (৩৫) ও ইদ্রিস আলীর ছেলে শাহিদ (৩৭)।

জানা যায়, এদিন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বগুড়া ‘খ’ সার্কেলের একটি টিম সকালে থেকে দুপুর পর্যন্ত উপজেলার সান্তাহার পৌর শহরের বিভিন্ন এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন। অভিযান কালে গাঁজা সেবনের সময় ছয় মাদকসেবীকে আটক করা হয়। পরে আটককৃতদের মোবাইল কোর্টে হাজির করা হলে বিচারক মোকসেদুল ইসলাম সোহাগকে ৭ দিনের বিনাশ্রম কারাদণ্ড ও ১০০ টাকা অর্থদণ্ড এবং চুন্নু, শফিকুল ইসলাম, রুবেল, রুহুল আমিন ও শাহিদ এদের প্রত্যেককে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড ও ১০০ টাকা করে অর্থদণ্ড প্রদান করেন। এ সময় উপস্থিত ছিলেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বগুড়া 'খ' সার্কেলের পরিদর্শক নাজিম উদ্দীন।

(এস/এসপি/সেপ্টেম্বর ০৯, ২০২১)