রাজন্য রুহানি, জামালপুর : জামালপুর পৌর আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন শনিবার (১১ সেপ্টেম্বর) অনুষ্ঠিত হবে। এই সম্মেলনকে সফল করতে শহরে প্রচার মিছিল করেছে পৌর আওয়ামী লীগ।

বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) বিকেলে শহরের প্রধান সড়কে একটি প্রচার মিছিল বের হয়। প্রচার মিছিলটি বকুলতলাস্থ জেলা আওয়ামী লীগের দলীয় কার্যাল থেকে বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে দয়াময়ী চত্বরে গিয়ে শেষ হয়।

প্রচার মিছিলে জামালপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহাম্মেদ চৌধুরী, সহ-সভাপতি আশরাফ হোসেন তরফদার, জিএসএম মিজানুর রহমান, পৌর আওয়ামী লীগের সভাপতি মাসুম রেজা রহিম ও সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দ, জামালপুর পৌরসভার মেয়র ছানোয়ার হোসেন ছানুসহ আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ প্রচার মিছিলে অংশ নেন।

দলীয় সূত্রে জানা যায়, ১১ সেপ্টেম্বর শনিবার বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ মাস্টার চত্বরে (ফৌজদারি মোড়) সকাল ১১টার দিকে বাংলাদেশ আওয়ামী লীগ জামালপুর পৌর শাখার ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বেগম মতিয়া চৌধুরী এমপিসহ আওয়ামী লীগের বেশ কয়েকজন কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।

(আরআর/এসপি/সেপ্টেম্বর ১০, ২০২১)