মিলাদ হোসেন অপু, ভৈরব (কিশোরগঞ্জ) : দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া শিক্ষার্থীদের স্বেচ্ছাসেবী সংগঠন ‘বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদ ভৈরব এর (বিছাস) ২০২১-২২ কার্যকরী কমিটির বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি পদে তানভীর আহমেদ আবীর ও সাধারণ সম্পাদক পদে জিয়াউর রহমান অভি নির্বাচিত হয়েছে।

১০ সেপ্টেম্বর শুক্রবার ভৈরব জিল্লুর রহমান পৌর মিলনায়তনে সন্ধ্যা ৬টা থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচনে বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদ ভৈরব এর সম্মানিত সদস্যদের ভোটের মাধ্যমে প্রার্থী নির্বাচিত করা হয়।

এতে সভাপতি পদে তানভীর আহমেদ আবীর ১৯১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছে। এছাড়া তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী তানভীর আহমেদ ১২০ ভোট ও আজহারুল ইসলাম রিদম ১০৩ ভোট পেয়েছে।

সাধারণ সম্পাদক পদে জিয়াউর রহমান অভি ২৭৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছে। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী মো. রিমন মিয়া পেয়েছে ১৪১ ভোট।

সাংগঠনিক সম্পাদক পদে রাশফিকুজ্জামান একান্ত ২৫৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছে। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী নাসার মাহমুদ জাহিন পেয়েছে ১৫৯ ভোট ও সাহিত্য সম্পাদক পদে ২৩২ ভোট পেয়ে সানজিদা রহমান সিদ্দিকা নির্বাচিত হয়েছে এবং তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী আহনাফ তাহমীদ দীপ্র পেয়েছে ১৮২ ভোট।

এছাড়া ৩টি পদে একাধিক কোন প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বীতায় অর্থ বিষয়ক সম্পাদক পদে শহীদ মিয়া, প্রচার সম্পাদক পদে আশিক বিল্লাহ ও ছাত্রী বিষয়ক সম্পাদক পদে আফরা জামান প্রপা আগেই নির্বাচিত হয়।

(এম/এসপি/সেপ্টেম্বর ১১, ২০২১)