সমরেন্দ্র বিশ্বশর্মা, কেন্দুয়া (নেত্রকোণা) : বাংলাদেশ আওয়ামীলীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক ৯০’র স্বৈরাচার বিরোধী গণ আন্দোলনের অন্যতম নেতা বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক নেত্রকোণা-৩ কেন্দুয়া-আটপাড়া নির্বাচনী এলাকার সৎ ও মানবিক এমপি অসীম কুমার উকিল বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বে মুক্তিযুদ্ধের চেতনায় নতুন প্রজন্মকে সংগে নিয়ে উন্নত সমৃদ্ধ বাংলাদেশ গড়ার কাজ এগিয়ে চলছে। তিনি বলেন, সারা বিশ্বে সততা ও মানবিকতার উদাহরণ হতে পারেন, জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা। তার আদর্শ, সততা এবং সাহসিকতার কারণেই স্বাধীনতা বিরোধীচক্র মাথা উঁচু করে দাঁড়াতে পারছে না। তিনি শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ দলীয় নেতাকর্মী সহ সকল শ্রেনীপেশার মানুষকে ঐক্যবদ্ধ হয়ে একটি উন্নত আধুনিক ও সমৃদ্ধ বাংলাদেশ গড়ার আহবান জানান।

রবিবার নেত্রকোনার বারহাট্টা উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভায় নেতাকর্মীদের উদ্দেশ্যে অসীম কুমার উকিল এ বক্তব্য রাখেন।

সভায় সভাপতিত্ব করেন, বারহাট্টা উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ আজিজুর রহমান। এর আগে তিনি শতব্যস্ততার মাঝেও কেন্দুয়া উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দের সঙ্গে দলীয় কর্মকান্ডকে আরো গতিশীল করার জন্য এক মতবিনিময় সভায় বসেন।

এসময় উপস্থিত ছিলেন, কেন্দুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ নূরুল ইসলাম, পৌর মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ আসাদুল হক ভূঞা, যুগ্ম সাধারন সম্পাদক তাজুল ইসলাম তাজু, শহিদুল হক ফকির বাচ্চু, আওয়ামীলীগ নেতা সিরাজুল ইসলাম মাষ্টার, সাইফুল ইসলাম আংগুর, চিরাং ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সামসু মহাজন, উপজেলা আওয়ামীলীগের ত্রান ও সমাজকল্যান সম্পাদক রুবেল খান পাবেল, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবীর ভূঞা, রোয়াইলবাড়ি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এডভোকেট নূরুল আলম সহ ১৩টি ইউনিয়ন থেকে আগত দলীয় নেতাকর্মীবৃন্দ।

(এসবি/এসপি/সেপ্টেম্বর ১২, ২০২১)