রঘুনাথ খাঁ, সাতক্ষীরা : সাতক্ষীরা-খুলনা মহাসড়কের তালা উপজেলার পাটকেলঘাটায় যাত্রীবাহি বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে কমপক্ষে ১০ জন আহত হয়েছে। আহতদের ৬ জনকে সাতক্ষীরা সদর হাসপাতাল ও অন্যদের বিভিন্ন বেসরকারী হাসপাতালে ভর্তি করা হয়েছে। রবিবার দুপুর ১২টায় পাটকেলঘাটা পেট্রোল পাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে। 

প্রত্যক্ষদর্শীরা জানান, যাত্রীবাহি বাসটি দুপুরে খুলনা অভিমুখে যাচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে তার মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় আহত হন কমপক্ষে ১০ যাত্রী।

এদিকে, দুর্ঘটনার পরপরই পুরো সড়কে দুই পাশে বিপলু সংখ্যক গাড়ি আটকা পড়ে। খুলনা থেকে সাতক্ষীরার দিকে আসা কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাকসহ তার গাড়িবহরও এই জটে আটকে পড়ে যায়। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের সহায়তায় যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

আহতরা হলেন, খুলনা জেলার টেকের হাটের নির্মল মন্ডল (৫০), গিলেতলা এলাকার ইলিয়াস হোসেন (২৫), শিরোমনি এলাকার রেখা বেগম (৩৮), সাতক্ষীরা শহরের সুলতানপুর এলাকার রুনা বেগম (৫০) ও তালা উপজেলা চোমর খালী গ্রামের সাধনা মন্ডল (৪৫) । বাকী ৫ জনের নাম পরিচয় জানা যায়।

পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হুদা জানান, আহতদের উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতলসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

(আরকে/এসপি/সেপ্টেম্বর ১২, ২০২১)