এ কে আজাদ, রাজবাড়ী : রাজবাড়ী থেকে হেরোইনসহ মাদক ব্যবসায়ী মোঃ তহিদুল ইসলাম (৫৯) কে আটক করেছে র‍্যাব-৮। আটক কৃত মাদক ব্যবসায়ী রাজশাহী জেলার বোয়ালিয়া থানাধীন তেরখাদিয়া এলাকার মৃত বজলার রহমানের ছেলে। 

সোমবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে রাজবাড়ী রেল স্টেশন থেকে আটক করা হয়।

জানা যায়, র‍্যাব -৮ এর কাছে সংবাদ ছিলো একজন মাদক ব্যবসায়ী কুষ্টিয়া টু রাজবাড়ী রেলপথ ব্যবহার করে রেল যোগে মাদক দ্রব্য হেরোইন এর চালান নিয়ে রাজবাড়ী জেলার উদ্দেশ্যে রওয়ানা করেছে।

উক্ত সংবাদ অবহিত হওয়ার পর অত্র ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল রাজবাড়ী জেলার রাজবাড়ী সদর থানাধীন রাজবাড়ী রেল স্টেশন এলাকায় অভিযান পরিচালনা করে তাকে আটক করে।

এ সময় তার নিকট হতে ২১৫ (দুইশত পনের) গ্রাম হেরোইন ও মাদক দ্রব্য ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত ০২টি সীমকার্ডসহ ০১টি মোবাইল ফোন এবং নগদ ২,৫০০/- টাকা জব্দ করা হয়।

পরবর্তীতে আসামীর স্বীকারোক্তি থেকে জানা যায় সে একজন পেশাদার মাদক ব্যবসায়ী। সে দীর্ঘদিন যাবৎ কুষ্টিয়া টু রাজবাড়ী রেলপথ ব্যবহার করে উক্ত মাদক দ্রব্য হেরোইন রাজবাড়ী জেলার বিভিন্ন থানা এলাকায় বিক্রয় করে আসছে।

উদ্ধারকৃত মাদকদ্রব্য ও অন্যান্য আলামতসহ গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে রাজাবাড়ী জেলার রাজবাড়ী রেলওয়ে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা প্রক্রিয়াধীন।

(একে/এসপি/সেপ্টেম্বর ১৩, ২০২১)