লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুর পৌরসভার নির্বাচনকে সামনে রেখে সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব গণসংযোগ ও পথসভা করেছেন। এসময় পৌর অঞ্চলের শত শত মহিলা পুরুষ গণসংযোগে অংশগ্রহণ করেন। একপর্যায়ে বিপুল মানুষের উপস্থিতিতে ওই গণসংযোগ পথসভায় রুপান্তরিত হয়। আব্দুল মতলব লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক এবং আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী।

আজ (১৬ সেপ্টেম্বর) বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪ টার দিকে পৌর শহরের আজিম শাহ্ মার্কেটের সামনে থেকে গণসংযোগ শুরু করে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উত্তর তেমুহনী বঙ্গবন্ধু চত্তরে এসে পথসভায় মিলিত হয়। এসময় লক্ষ্মীপুর পৌরসভার শত শত বাসিন্দা উপস্থিত ছিলেন।

লক্ষ্মীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব বলেন, সাধারণ মানুষের প্রত্যাশা অনুযায়ী দীর্ঘদিন ধরে রাজনৈতিক ও সামাজিক কর্মসূচির মাধ্যমে নিজেকে নির্বাচনের জন্য প্রস্তুত করার চেষ্টা করেছি। রূপকল্প ২০৪১ বাস্তবায়নে জননেত্রী শেখ হাসিনা ত্যাগী, শিক্ষিত ও পরিচ্ছন্ন তরুণ নেতৃত্বকে অগ্রাধিকার দিচ্ছেন সেই বিবেচনায় আমি শতভাগ আশাবাদী আসন্ন পৌর নির্বাচনে দল আমাকে মনোনয়ন দিবে। বঙ্গবন্ধুর আদর্শে অবিচল থেকে আজীবন মানুষের সেবা করে যেতে চাই এবং মেয়র নির্বাচিত হলে লক্ষ্মীপুরকে একটি পরিকল্পিত, পরিচ্ছন্ন, নিরাপদ ও সবুজ নগর হিসাবে গড়ে তুলতে চাই।

(এস/এসপি/সেপ্টেম্বর ১৬, ২০২১)