বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের পূর্ব সুন্দরবন বিভাগের চাঁদপাই রেঞ্জের কচুবুনিয়া খাল থেকে নিখিল শিউলি (৬০) নামের এক জেলের লাশ উদ্ধার করেছে পুলিশ ও বন বিভাগ। 

বৃহস্পতিবার (১৬ সেপ্টম্বর) সন্ধ্যায় মোংলা উপজেলার সুন্দরবনের কচুবুনিয়া খাল থেকে তার লাশ উদ্ধার করা হয়। শুক্রবার সকালে লাশের ময়না তদন্ত বাগেরহাট সদর হাসপাতাল মর্গে সম্পন্ন হয়েছে। নিহত জেলে নিখিল শিউলি বাগেরহাট সদর উপজেলার ডেমা ইউনিয়নের কাশিমপুর এলাকার বাসিন্দা।

মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম বলেন, জেলে নিখিল শিউলি বেশ কিছুদিন আগে পাশ পারমিট নিয়ে সুন্দরবনে মাছ ও কাঁকড়া ধরতে যায়। বৃহস্পতিবার বিকালে জেলেরা সুন্দরবনের কচুবুনিয়া খালের চরে খবর একটি লাশ দেখতে পেয়ে বন বিভাগ ও পুলিশকে খবর দেয়। পুলিশ গিয়ে সন্ধ্যায় কচুবুনিয়া খাল থেকে লাশ উদ্ধার করা হয়। লাশের জামার পকেট থাকা সুন্দরবনে প্রবেশের পাশপারমিট দেখে লাশটি জেলে নিখিল শিউলি’র বলে সনাক্ত করা হয়েছে। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে স্টাকে আক্রান্ত হয়ে পানিতে পরে তার মৃত্যু হয়েছে। শুক্রবার সকালে লাশের ময়না তদন্ত বাগেরহাট সদর হাসপাতাল মর্গে সম্পন্ন হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে।

(এসএকে/এসপি/সেপ্টেম্বর ১৭, ২০২১)