তপু ঘোষাল, সাভার : ঢাকা জেলার সাভারের আশুলিয়ায় গৃহকর্মীকে মারধর করে মাথা ন্যাড়া করে দেওয়ার ঘটনায় অভিযুক্ত দেলোয়ার হোসেনকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় অভিযুক্ত লিপিকেও আটকের চেষ্টা চলছে। বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে আশুলিয়ার বাইপাইল এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

শুক্রবার সকাল ৯টার দিকে এসব তথ্য নিশ্চিত করেছেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ইউনুস।

এর আগে গত মঙ্গলবার আশুলিয়ার গাজীরচটের বগাবাড়ির সোনিয়া মার্কেট এলাকায় ওই গৃহকর্মীকে ব্যাপক মারধর ও স্পর্শকাতর স্থানে আয়রনের ছ্যাঁকা দেয় লিপি ও তার সহযোগী।

অভিযুক্ত দেলোয়ার হোসেন আশুলিয়ার গাজিচটের বগাবাড়ি এলাকার বাসিন্দা ও ওই এলাকার সোনিয়া মার্কেটের মালিক।

অভিযোগ সূত্রে জানা যায়, গত ১৪ সেপ্টেম্বর ভুক্তভোগী নারীকে বাসায় কাজের জন্য ডেকে নিয়ে যায় দেলোয়ার দম্পতি। ভুক্তভোগী বাসায় কাজ করার সময় ঘর থেকে লিপি বের হয়ে যায়। এই সুযোগে দেলোয়ার গৃহকর্মীর শ্লীলতাহানি করেন। এ সময় লিপি ঘরে ফিরে তাকে মারধর শুরু করেন।

এক পর্যায়ে ওড়না দিয়ে বেঁধে বিকেল পর্যন্ত ব্যাপক মারধর করে তার স্পর্শকাতর স্থানে আয়রনের ছ্যাঁকা দেন। পরে হাত ও পায়ের নখ তুলে ফেলার চেষ্টা করেন। শেষ পর্যন্ত মাথার চুল কেটে দেন তারা। এ ঘটনায় ওই বাড়ির অপর এক ব্যক্তি তাকে উদ্ধার করে বাসায় পাঠিয়ে দেন। বুধবার ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি হন তিনি।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ইউনুস জানান, ওই নারীকে শ্লীলতাহানির অভিযোগে দেলোয়ার হোসেনকে আটক করা হয়ছে। লিপিকে আটকের জন্য অভিযান চালানো হয়েছে।

(টিজি/এসপি/সেপ্টেম্বর ১৭, ২০২১)