বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটে টিকে গ্রুপের প্লাইউড ফ্যাক্টরীতে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। রবিবার সকাল ৯ টার দিকে এলাকাবাসী কুন্ডলী আকারে ধোয়া বের হতে দেখে ফায়ার সার্ভিসকে খবর দেয়। 

খবর পেয়ে বাগেরহাট ফায়ার সার্ভিসের কর্মকর্তারা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনের চেষ্টা করে। সকাল ১১.২৫ মিনিটে আগুল নিয়ন্ত্রনে আসলেও তা পুরোপুরি এখনো নেভেনি বলে জানায় ফায়ার সার্ভিস। তবে কিভাবে এই আগুন লেগেছে তা এখনও জানতে পারেনি ফায়ার সার্ভিস। হতাহত ও ক্ষয়ক্ষতির পরিমান এখনও নিশ্চিত করে বলা সম্ভব হচ্ছেনা।

বাগেরহাট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক গোলাম সরোয়ার বিষয়টি নিশ্চিত করে জানান, বাগেরহাটের যাত্রাপুর বাজারের নিকট টিকে গ্রুপের প্লাইউড ফ্যাক্টরী গ্রীন বোর্ড এন্ড ফাইবার মিলস লিমিটেডে সকালে অগ্নিকান্ডের খবর পেয়ে ফায়ার সার্ভিসের টীম নিয়ে ঘটনাস্থলে পৌছান। আড়াইঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আসলেও তা পুরোপুরি নেভেনি। আগুন পুরোপুরি নেভাতে আরো সময় লাগবে। এই অবস্থায় ক্ষয়ক্ষতি ও হতাহতের ব্যাপারে এখনো নিশ্চিত করে বলা সম্ভব নয়। ফায়ার সার্ভিসের কর্মীরা এখনো ফ্লোরগুলোতে হতাহতের তল্লাশিতে (সকাল ১১.২৫মি) রয়েছে বলেও জানান এই কর্মকর্তা।

(এসএকে/এসপি/সেপ্টেম্বর ১৯, ২০২১)