দিলীপ চন্দ, ফরিদপুর : ফরিদপুর পৌর গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট শুরু হচ্ছে আজ সোমবার। আর তাকে কেন্দ্র করে গত কয়েকদিন যাবত শহরের ছোট-বড় বিভিন্ন মাঠে চলছে ফুটবলারদের প্যাকটিস।

এদিকে আয়োজন কে কেন্দ্র করে শহরে এখন সাজ সাজ রব। ইতিমধ্যে শেখ জামাল স্টেডিয়াম কে খেলার উপযোগী করে তোলা হয়েছে। মাঠে পর্যাপ্ত রোলিং করা হয়েছে। এছাড়া খেলার জন্য পুরোপুরি প্রস্তুত এই মাঠ।

অন্যদিকে শহরের কোমরপুর এম এ আজিজ ইনস্টিটিউশন কে পুরোপুরি তৈরি করা হয়েছে। এই মাঠে ২১ তারিখ থেকে খেলা শুরু হবে। শহরে এখন চলছে মাইকিং প্রচার প্রচারণা।

এদিকে খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট শামসুল হক ভোলা মাস্টার, পুলিশ সুপার মোহাম্মদ আলিমুজ্জামান বিপিএম, ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি সুবল চন্দ্র সাহা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সৈয়দ মাসুদ হোসেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বিশিষ্ট সমাজসেবক শামীম হক জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বিশিষ্ট সমাজসেবক ও ব্যবসায়ী একে আজাদ।

এ অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন ফরিদপুর পৌরসভার মেয়র অমিতাভ বোস। আগামীকাল বিকাল তিনটায় শেখ জামাল স্টেডিয়াম এ ১০ নং ওয়ার্ড ও ১৮ নং ওয়ার্ড এর মধ্যকার খেলা দিয়ে মাঠে গড়াবে এ টুনামেন্ট । প্রতিযোগিতার ফাইনাল ম্যাচের তারিখ এখনো চূড়ান্ত হয়নি বলে জানা গেছে।

(ডিসি/এসপি/সেপ্টেম্বর ১৯, ২০২১)