চপল রায়, ভোলা : ভোলার তজুমদ্দিনে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে উপনির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন কোহিনুর বেগম শিলা। গত ১৯ সেপ্টেম্বর অপর দুই প্রার্থী হনুফা আক্তার রুপা ও ফাতেমা বেগম স্বশরীরে প্রার্থীতা প্রত্যাহার করে নেয়ায় কোহিনুর বেগম শিলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হন। বিষয়টি নিশ্চিত করেছেন ভোলা জেলা নির্বাচন অফিসার আলাউদ্দিন আল মামুন।

এদিকে ভাইস চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় তাঁর কর্মী ও সমর্থকদের মাঝে ব্যপক উচ্ছ্বাস লক্ষ্য করা গেছে। উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এডভোকেট শাহাবুদ্দিন গাজীর সহধর্মিণী কোহিনুর বেগম শিলা মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় তজুমদ্দিনের সাধারণ মানুষের মাঝে ইতিবাচক মনোভাব দেখা গেছে। বহু বছর পর মাস্টার্স পাশ তথা একজন শিক্ষিত নারী নেত্রী পেয়ে উপজেলা পরিষদের কার্যক্রম আরও গণমুখী হবে বলে আশা তজুমদ্দিনবাসীর।

কোহিনুর বেগম শিলা তাঁর প্রতিক্রিয়ায় জানান, ভোলা ৩ আসনের সংসদ সদস্য দ্বীপবন্ধু নুরুন্নবী চৌধুরী শাওন মহোদয় আমার উপর আস্থা রেখেছেন, আমাকে প্রেরণা দিয়েছেন আমি তার কাছে কৃতজ্ঞ। এ বিজয় আমার নয়, এ জয় তজুমদ্দিনের গণমানুষের। যতদিন বেঁচে থাকব শোষিত বঞ্চিত মানুষের পক্ষে কাজ করে যাব।

(সিআর/এসপি/সেপ্টেম্বর ২০, ২০২১)