লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি : নড়াইলের লোহাগড়া উপজেলার বয়রা গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে পিতা-পুত্রকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করেছে একদল দূর্বৃত্ত। আহতদেরকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার লক্ষীপাশা ইউপির বয়রা গ্রামের দক্ষিণ পাড়ায় গত রোববার বিকালে স্থানীয় একটি ডোবায় (জলাশয়) ঘূণি পাতাকে কেন্দ্র করে সাহেব শেখ (৫৬)’র সাথে একই গ্রামের জমির শিকদার (৫৮)’র মধ্যে তর্ক-বিতর্ক হয়। এক পর্যায়ে সাহেব শেখ জমির শিকদারকে মারপিট করে। এর জের ধরে রোববার রাত ৮ টার দিকে জমির শিকদারের তিন ছেলে যথাক্রমে কিনু শিকদার, উজ্জল শিকদার ও কামেল শিকদার ধারালো অস্ত্র নিয়ে সাহেব শেখের বাড়িতে হামল চালিয়ে তার পেটে এবং শরীরের অন্যান্য স্থানে কুপিয়ে গুরুতর আহত করে। এ সময় দুর্বৃত্তদের ঠেকাতে গেলে সাহেবের ছেলে সুজন শেখকে (২৭) কুপিয়ে আহত করে।

পরে এলাকাবাসী তাদেরকে উদ্ধার করে প্রথমে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে অবস্থার অবনতি হলে তাদেরকে ওই রাতেই খুুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত সাহেব শেখের ছেলে সোহাগ শেখ চিকিৎসকের বরাত দিয়ে সোমবার দুপুরে সাংবাদিকদের জানান, তার পিতার অবস্থা সংকটাপন্ন।

এ ব্যাপারে লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ আবু হেনা মিলন বলেন, অভিযোগ পেলে তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

(আরএম/এসপি/সেপ্টেম্বর ২০, ২০২১)