শেখ এনামূল হক বিদ্যুৎ, সোনারগাঁও (নারায়ণগঞ্জ) : নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে পূর্ব শত্রতার জের ধরে এক কলেজ ছাত্রকে কুপিয়ে ও পিটিয়ে মারাত্মকভাবে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার সাদিপুর ইউনিয়নের ভারগাঁও গ্রামে এ ঘটনাটি ঘটেছে। এ ব্যাপারে মৎস খামারী সাইদ বাদী হয়ে সোনারগাঁও থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সুত্রে জানা গেছে, উপজেলা সাদীপুর ইউনিয়নের ভারগাঁও নন্দিপুর এলাকায় গত ১৩ আগষ্ঠ একটি মৎস্য খামারের প্রায় ২০ লাখ টাকার মাছ লুট করার অভিযোগ তোলেন খামারের মালিক মোঃ আবু সাইদ। এরই জের ধরে সোনারগাঁও উপজেলার সাদিপুর ইউনিয়নের ভারগাঁও গ্রামের মোঃ আবু ছাইদ'র সাথে কাজিপাড়া গ্রামের সফিকুল ভূইয়া ওরফে কেছার বিরোধ চলে আসছিল। এ বিরোধের জের ধরে গত মঙ্গলবার বিকেলে কাজিপাড়া বাজারে সদাই করতে গেলে সোনারগাঁও সরকারী কলেজের ছাত্র আল-মামুনকে একা পেয়ে সন্ত্রাসী সফিকুল ভূইয়া ওরফে কেছা, স্বপন, সুমন, আনোয়ার হোসেন আনু, মুকবুল হোসেন আক্তার হোসেন, সেলিম ভূইয়ার নেতৃত্বে ভাড়াটিয়া সন্ত্রাসীসহ ১০/১২ জনের একটি দল রামদা, ছেনা, ছুরি ও দেশীয় অস্ত্র শস্ত্র নিয়ে হামলা চালায়।

কলেজ পড়ুয়া আল মামুনকে পিটিয়ে মারাত্মক ভাবে আহত করে সন্ত্রাসীরা। তার আত্মচিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে সন্ত্রীরা প্রাণনাশের হুমকি দিয়ে পালিয়ে যায়। স্থানীয়রা আহত কলেজ ছাত্রকে উদ্ধার করে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে ভর্তি করা হয়। তার শারীরিক অবস্থা আশংকাজনক বলে জানা গেছে।

এ ব্যাপারে সোনারগাঁও থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, হামলার ঘটনার অভিযোগ পেয়েছি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

(এবি/এসপি/সেপ্টেম্বর ২১, ২০২১)