আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল : বরিশালের আগৈলঝাড়ায় জাতীয় হেল্প লাইন ৩৩৩ কল সেন্টারের মাধ্যমে সরকারী খাদ্য সহায়তা চাওয়া উপজেলার ১৫০টি দুঃস্থ পরিবার পেলেন খাদ্য সহায়তা। 

বুধবার দুপুরে উপজেলা পরিষদ চত্তরে খাদ্য সহায়তা প্রদান করা হয়। খাদ্য সহায়তার মধ্যে রয়েছে চাল ১০ কেজি, ডাল ১ কেজি, তেল ১ লিটার, লবন ১ কেজি, চিনি ১ কেজি, আলু ২ কেজি এবং ১টি সাবান।

দুঃস্থদের খাদ্য সহায়তা প্রদানের সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা নির্বাহী অফিসার মো. আবুল হাশেম, উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার আইয়ুব আলী মিয়া, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মো. মোশারফ হোসেন, ভাইস চেয়ারম্যান মলিনা রানী রায়, রফিকুল ইসলাম তালুকদারসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ।

প্রকল্প বাস্তবায়ন অফিসার মো. মোশারফ হোসেন জানান, করোনা কালীন সময়ে অভাব অনটনসহ দুর্যোগ কালীন সময়ে জাতীয় হেল্প লাইন ৩৩৩কল সেন্টারে ফোনের মাধ্যমে দুঃস্থ, অসহায় গরীর পরিবার সদস্যরা খাদ্য সহায়তা চাইলে তাদের খাদ্য সহায়তা প্রদান করে আসছেন সরকার। এ পর্যন্ত প্রায় ২শ জন এই তালিকায় অন্তর্ভুক্তি হয়েছে। তাদের যাচাই বাছাই করে ফোনের মাধ্যমে অবহিত করে বুধবার ১৫০জনকে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।

(টিবি/এসপি/সেপ্টেম্বর ২২, ২০২১)