অরিত্র কুণ্ডু, ঝিনাইদহ : ঝিনাইদহ সদর উপজেলার নলডাঙ্গা ইউনিয়ন পরিষদ নির্বাচনে তৃণমূল আওয়ামী লীগের আস্থা ও ভরসা বর্তমান ইউপি চেয়ারম্যান কবির হোসেন বিশ্বাসের ওপরই। তিনি ইউনিয়ন আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহ-সভাপতি ও নলডাঙ্গা ইউনিয়নের নির্বাচিত সফল চেয়ারম্যান। এছাড়াও তিনি কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠানের সভাপতি হিসেবে সফল ভাবে দায়িত্ব পালন করছেন। এর সুবাদে গণমানুষের মন জয় করেছেন নানা কর্মকাণ্ডের মাধ্যমে। তিনি ব্রিজ, কালভার্ট ও পাকা সড়কসহ এলাকার ব্যাপক উন্নয়ন করে ইউনিয়নবাসীর কাছে আলোচনায় রয়েছেন। তিনিও এলাকাবাসীর প্রত্যাশা পূরণে ইউনিয়নবাসীর সঙ্গে একাত্মতা ঘোষণা করেছেন। ফলে তার বিশাল কর্মী বাহিনী আগাম নির্বাচনী প্রচারণা চালানোয় আলোড়ন সৃষ্টি করেছেন।

ইউনিয়নের প্রতিটি গ্রাম ও হাটবাজার ঘুরে ঘুরে পথসভা ও মতবিনিময় করছেন এ ইউপি চেয়ারম্যান। তিনি বলছেন, ইউনিয়বাসীর স্বপ্ন পূরণ ও অসমাপ্ত কাজ সম্পন্ন করতে আরেকবার চেয়ারম্যান নির্বাচিত হতে চাই। কারণ দেশ এগিয়ে চলছে। সেই সঙ্গে আমি আমার ইউনিয়নকেও সামনের দিকে এগিয়ে নিতে চাই।

নলডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য আবু জাফর বলেন, কবির চেয়ারম্যান এলাকায় ব্যাপক উন্নয়ন করায় আমরা আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনেও তাকেই প্রার্থী হিসেবে দেখতে চাই। এলাকার উন্নয়ন করতে হলে কবির হোসেন বিশ্বাসের কোনো বিকল্প নেই।

নলডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল মজিদ বলেন,কবির হোসেন চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকে এলাকায় যেভাবে উন্নয়ন কর্মকাণ্ড করেছে তা দেখে আমরা বিস্মিত।এযাবতকাল আমাদের এই ইউনিয়নের কোন জনপ্রতিনিধিই এত উন্নয়ন করে নাই।আমরা আবারও কবির হোসেনকে চেয়ারম্যান হিসেবে দেখতে চাই

(একে/এসপি/সেপ্টেম্বর ২২, ২০২১)