পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি : বরগুনার পাথরঘাটা উপজেলাধিন ১ নং রায়হানপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের  কুদ্দুস হাং (২৫) নামের ১যুবক বিষপানে আত্নহত্যা করেছে বলে জানা গেছে। মৃত কুদ্দুসের বাবার নাম আ: রহিম হাওলাদার।

২২ সেপ্টেম্বর বুধবার রাত ১ টার দিকে এ ঘটনা ঘটে বলে জানা যায়। মৃত কুদ্দুস হাং পেশায় একজন রাজমিস্ত্রী। তার বাবা আঃ রহিম একজন গাছের ব্যাবসায়ী।

আত্মহত্যার কারন জানতে এলাকায় খোঁজ নিয়ে জানা গেছে যে, মৃত কুদ্দুস একজন দিন মজুর হলেও বিবাহ করেছিলেন একজন কলেজ পড়ুয়া মেয়েকে। দীর্ঘ দিন বন্ধ থাকার পরে কলেজ খোলা হলে কুদ্দুস ও তার স্ত্রী দুই জনই চেয়েছিলেন স্ত্রীর লেখাপড়া চলুক। কিন্ত এলাকাবাসী জানান কুদ্দুস এর বাবা আঃ রহিম ও তার মা কুদ্দুস এর স্ত্রীকে পড়াতে রাজি নন। এ নিয়ে বেশ কিছু দিন ধরেই তাদের সংসারে চলছিলো পারিবারিক কলহ। গতকাল মঙ্গলবার এ নিয়ে সংসারে বেশ বড় ধরনেরই তর্ক বিতর্ক হয়। কুদ্দুস এর স্ত্রী রাগ করে বাবার বাড়ি চলে যায়। কুদ্দুস অভিমান করে আনুমানিক রাত ১ টার দিকে বাড়ির পাশে বাগানে গিয়ে বিষ পান করে। তার বাবা তাকে অনেক খোজার পরে বাগানে পরে থাকতে দেখে চিৎকার দেন। তাৎক্ষনিক স্থানিয় ডাক্তারের কাছে নিয়ে গেলে তাকে মৃত ঘোষনা করা হয়।

পাথরঘাটা থানার অফিসার ইনচার্জ মো.আবুল বাশার বলেন, পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে এটি আত্মহত্যা । তবে ময়নাতদন্তের পরে জানা যাবে প্রকৃত রহস্য।


(এটি/এসপি/সেপ্টেম্বর ২৩, ২০২১)