রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি : আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে নওগাঁর রাণীনগর উপজেলার গোনা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী বিশিষ্ট ব্যবসায়ী ও আওয়ামীলীগ নেতা আব্দুল মজিদ শাহ্ মটরসাইকেল শোভাযাত্রা ও পথশোভা করেছেন। শনিবার গোনা ইউনিয়নে এ শোভাযাত্রা করেন তিনি।

এদিন সকাল সাড়ে ১০টায় ঘোষগ্রাম-বেতগাড়ী বাজার থেকে প্রায় ৩শ’ মটরসাইকেল ও ১শ’ ব্যাটারি চালিত ভ্যানগাড়ি নিয়ে এ সভাযাত্রাটি শুরু করা হয়। এতে গোনা ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ এবং স্থানীয় সর্বস্তরের জনগণসহ প্রায় ২ হাজার লোক অংশ নেয়।

শোভাযাত্রাটি ওই ইউনিয়নের ঘোষগ্রাম-বেতগাড়ী থেকে শুরু করে নান্দাইবাড়ি, প্রেমতলী, দুর্গাপুর, ভবানীপুর ভিআইপি মোড় হয়ে বয়না, লক্ষ্মীপুর, গোনা কোচপাড়া, বড়বড়িয়া, ঝিনা, খাজুরিয়া পাড়াসহ পুরো ইউনিয়ন প্রদক্ষিণ করেন। এ সময় থেমে থেমে বিভিন্ন বাজারে এলাকার জনগণের সাথে কুশল বিনিময় ও পথশোভা করেন চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী আওয়ামীলীগ নেতা আব্দুল মজিদ শাহ্।

শোভাযাত্রায় আব্দুল মজিদ শাহ্ বলেন, বর্তমান আওয়ামীলীগ সরকার প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন দাবি করেছেন তিনি। এছাড়া এলাকার উন্নয়ন, এলাকাকে মাদক মুক্ত ও সন্ত্রাস মুক্ত করতে এবং অসহায় দুস্থ মানুষের পাশে দাঁড়াতে আসন্ন ইউপি নির্বাচনে অংশ নিতে চান তিনি। জনগণের আমানত সঠিকভাবে রক্ষা ও জনগণের পাশে থেকে সেচ্ছাসেবক হিসেবে কাজ করে সেবা দিতে প্রত্যাশা ব্যক্ত করেছেন এই মনোনয়ন প্রত্যাশী। তিনি দাবি করে বলেন, দল থেকে আমাকে দলীয় মনোনয়ন দিলে আমি বিপুল ভোটে নির্বাচিত হতে পারবো এমনটিই প্রত্যাশা তার।

আব্দুল মজিদ শাহ্ গোনা ইউনিয়নের ঘোষগ্রামের মৃত ঘুকরা শাহ্র ছেলে। তিনি গোনা ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি পদে থেকে দলের হয়ে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। মজিদ শাহ্ তার নিজ এলাকায় একজন সমাজ সেবক ও বিশিষ্ঠ ব্যবসায়ী হিসেবে পরিচিত।

(এসকেপি/এসপি/সেপ্টেম্বর ২৫, ২০২১)