চট্টগ্রাম প্রতিনিধি : চট্টগ্রাম নগরীর কোতোয়ালি থানাধীন পুরান রেলস্টেশন এলাকা থেকে ৬ কেজি গাঁজাসহ দুই যুবককে আটক করেছে চট্টগ্রাম মহানগর গোয়েন্দা পুলিশ। বৃহস্পতিবার সকালে ইকবাল বোর্ডিংয়ের সামনের রাস্তা থেকে গাঁজাসহ তাদের আটক করা হয়। আটক কামরুল (২২) ও হৃদয় (১৭) কুমিল্লার ব্রাহ্মণপাড়ার মো. আব্দুল আলিম ও দেলোয়ার হোসেনের ছেলে।

সিএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) প্রকৌশলী মোহাম্মদ হাছান চৌধুরী বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সিনিয়র সহকারী পুলিশ কমিশনার (ডিবি-বন্দর) আনোয়ার হোসেন এবং সহকারী পুলিশ কমিশনারের (ডিবি-আইসিটি, প্রশাসন ও পিআর) নেতৃত্বে কামরুল ও হৃদয়কে আটক করা হয়। উভয়ের কাঁধে থাকা স্কুলব্যাগ তল্লাশি করে কামরুলের হেফাজতে তিন কেজি এবং হৃদয়ের হেফাজতে তিন কেজি করে মোট ছয় কেজি গাঁজা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত গাঁজার মূল্য অনুমান ৩৬ হাজার হাজার টাকা।

তিনি বলেন, আসামিরা স্বীকার করেছে দীর্ঘদিন যাবৎ কুমিল্লা জেলার সীমান্ত এলাকা হইতে কম দামে গাঁজা ক্রয় করে অধিক মুনাফা লাভের উদ্দেশ্যে চট্টগ্রাম শহরে এনে অধিক মূল্যে বিক্রি করে। তাদের বিরুদ্ধে কোতোয়ালি থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

(ওএস/এইচআর/সেপ্টেম্বর ১২, ২০১৪)