সুসঙ্গ দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি : নেত্রকোনার দুর্গাপুর উপজেলার কাকৈরগড়া ইউনিয়নের বিরিশিরি থেকে ঝাঞ্জাইল যাওয়ার পথে কৃষ্ণেরচর বাজার এর পূর্ব পার্শ্বে সড়ক ও জনপথের ব্রীজ সংলগ্ন স্থানে কাউকে তোয়াক্কা না করে উপজেলা প্রশাসনের নিষেধ থাকা স্বত্বেও অবৈধ ভাবে খালের উপর নির্মিত হচ্ছে তিনতলা ইমারত।

বুধবার সরজমিনে গিয়ে ইম্রাত নির্মানকারী মালিককে পাওয়া যায়নি। মালিক কৃষ্ণেরচর গ্রামের শরাফত আলীর ছেলে আব্দুর রশিদ মুন্সী।

মোবাইল ফোনে কথা বললে তিনি প্রতিনিধিকে জানান রাস্তার পার্শ্বে ব্রীজ সংলগ্ন জায়গা সরকারি এর পিছনে আমার দুই কাটা জায়গা আছে আমি আমার জায়গায় ঘড় করার জন্য সরকারি জায়গার উপর দিয়ে বিল্ডিং করে আসছি।

সরকারী ভাবে উপজেলা নির্বাহী অফিসার গত ২৮ জানুয়ারি এসে একতলা নির্মান হওয়ার পর কাজটি বন্ধ করে দিয়েছিলেন পরে আমার ভাতিজা বাচ্চু সরকারি লোকজনের সাথে যোগযোগ করলে কাজটি মৌখিক ভাবে করার কথা বললে আমি ইতিমধ্যে দোতালার কাজ শেষ করেছি।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলামের কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন প্রশাসনিক ভাবে কাজটি না করার জন্য নিষেধ করা আছে, তারপর বিষয়টি অবশ্যই দেখব। অপর দিকে নেত্রকোনা সড়ক ও জনপথের নির্বাহী প্রকৌশলী মো. মাসুদ খানের নিকট জানতে চাইলে তিনি বলেন আমি ঘটনাটা ইতিমধ্যে অবগত হয়েছি অতি দ্রুত ঘটনাস্থলে আমি নিজে যেয়ে বিষয়টি দেখব এবং পদক্ষেপ নেওয়া হবে।

(ওএস/এটিিএপ্রিল ২৩, ২০১৪)