টাঙ্গাইল প্রতিনিধি : ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে শুক্রবার (১ অক্টোবর) বিকালে আনালিয়াবাড়ীতে কাভার্ডভ্যানে পিষ্ট হয়ে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা সাতটায় দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে।

নিহতরা হলেন- এলেঙ্গা পৌরসভার চিনামুড়া গ্রামের লেবুর ছেলে রনি (৩০) ও আনালিয়াবাড়ী এলাকার মফিজের ছেলে শাহীন (২৩)। নিহত রনি পেশায় ট্রাক চালক ও শাহীন সহকারি ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, নিহতেরা একটি চেহলাম অনুষ্ঠান শেষে ফেরার পথে বিকাল ৪টার দিকে দুর্ঘটনা ঘটে। শব্দ শুনে গিয়ে দেখি মোটরসাইকেলটি কাভার্ড ভ্যান এর চাকায় পিষ্ট হয়ে সামনের দিক দিয়ে ভিতরে ঢুকে গেছে। তারা মারাত্মক আহত অবস্থায় কাভার্ড ভ্যানটির পিছনে পড়ে রয়েছে।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিকুল ইসলাম জানান, শুক্রবার বিকেলে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের আনালিয়াবাড়ীতে উত্তরবঙ্গমুখী কাভার্ডভ্যানের সাথে এলেঙ্গামুখী মোটরসাইকেলের সংঘর্ষে দুই মোটরসাইকেল আরোহী মারাত্মক ভাবে আহত হয়। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে যান। চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা সাতটায় তাদের মৃত্যু হয়েছে । এ ঘটনায় কাউকে আটক করা যায়নি, তবে কাভার্ডভ্যান ও মোটরসাইকেলটি আমাদের হেফাজতে রয়েছে।

(এসআইএম/এএস/অক্টোবর ০১, ২০২১)