মোঃ সিরাজ আল মাসুদ, টাঙ্গাইল : টাঙ্গাইলের মির্জাপুরে চুরিকৃত মোটরসাইকেল বিক্রির সময় চোর চক্রের ৪ সদস্যকে গ্রেপ্তার করেছে মির্জাপুর থানা পুলিশ। বৃহস্পতিবার দুপুরে তাদের গ্রেপ্তার করা হলেও এ ঘটনায় শুক্রবার ( ১লা অক্টোবর) মির্জাপুর থানায় মামলা দায়ের হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন, টাঙ্গাইল জেলার নাগরপুর থানার করটিয়া কেদারপুর কাজীবাড়ি এলাকার মৃত রশিক চন্দ্র দাসের ছেলে সুধীর চন্দ্র দাস (৫৬), সিরাজগঞ্জ জেলার চৌহালী থানার দেলদারপুর গ্রামের আয়নাল মোল্লার ছেলে মো. শহিদুল ইসলাম (৪১), ঢাকা জেলার সাভার থানার সাভার বাজার, টাঙ্গাইল জেলার টাঙ্গাইল সদর থানার কাজীপুর এলাকার নয়ান মো. নয়ান আলী তালুকদারের ছেলে মো. হেলাল উদ্দিন তালুকদার (৪৫) ও টাঙ্গাইল জেলার দেলদুয়ার থানার বর্ণী এলাকার বিমল সরকারের ছেলে আনন্দ সরকার (৩০)।

মির্জাপুর থানার এএসআই মেহেদী হাসান বলেন, গত বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার জামুর্কী ইউনিয়নের পাকুল্লা বাসস্ট্যা- এলাকায় একটি চোরাই মোটরসাইকেল বিক্রির সময় গোপন তথ্যের ভিত্তিতে ঘটনাস্থল থেকে ৩ জন ও তাদের দেয়া তথ্য মোতাবেক আরেকজনকে উপজেলার গোড়াই এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। সেসময় তাদের কাছ থেকে একটি হিরো স্প্ল্যাার মোটরসাইকেলও উদ্ধার করা হয়। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মো. সজল হক বলেন, গ্রেপ্তারকৃত প্রত্যেকেই পেশাদার অপরাধী। তাদের প্রত্যেকের নামে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

এরমধ্যে গ্রেপ্তারকৃত সুধীর চন্দ্র দাসের নামে ৬টি, মো. শহিদুল ইসলামের নামে ২টি, মো. হেলাল উদ্দিন তালুকদারের নামে ২টি ও আনন্দ সরকারের নামে ১টি মামলা রয়েছে বলে নিশ্চিত হওয়া গেছে।

এ ব্যাপারে মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রিজাউল হক বলেন, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মামলা দায়েরের পর ৫ দিনের রিমা- আবেদন করে আদালতে সোপর্দ করা হয়েছে।

(এসএম/এসপি/অক্টোবর ০১, ২০২১)