রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি : আগামী ১১ নভেম্বর অনুষ্ঠিত হবে নওগাঁর রাণীনগর উপজেলার ৮টি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদে নির্বাচন। উপজেলার একডালা ইউপি চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন চান উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি রুহুল আমিন। ইউনিয়নের নির্যাতিত ও সুবিধা বঞ্চিত জনগণের পাশে দারিয়ে সেবা দিতে চান তিনি। রবিবার বিকেলে একডালা ইউনিয়নে গনসংযোগ ও প্রচারপত্র বিলি করার সময় সাংবাদিকদের এসব কথা বলেন।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতি আস্থাশীল যুবলীগ নেতা রুহুল আমিন বলেন, তিনি স্কুল জীবন থেকেই রাজনীতির সাথে জড়িয়ে পরেন। ১৯৯৩ সালে প্রথম তিনি আবাদপুকুর উচ্চ বিদ্যালয় শাখার ছাত্রলীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হন। এরপর ১৯৯৬ সালে বাংলাদেশ ছাত্রলীগ আবাদপুকুর হাট আঞ্চলিখ শাখার সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন।

২০০০ সালে একডালা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও ২০০২ সালে রাণীনগর উপজেলা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক এবং ২০০৪ সালে সান্তাহার ডিগ্রী কলেজ শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হন। এরপর ২০০৮ সালে রাণীনগর উপজেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য এবং ২০১২ সালে একডালা ইউনিয়ন যুবলীগের আহ্বায়কের দায়িত্ব পালন করেন। সর্বশেষ গত ২০১৭ সালে রাণীনগর উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত হয়ে এখন পর্যন্ত দায়িত্ব পালন করে আসছেন।

তিনি বলেন, মুক্তিযুদ্ধের চেতনায় অ-সাম্প্রদায়িক গণতান্ত্রিক ক্ষুধা দারিদ্রমুক্ত শোষনহীন সুখী সমৃদ্ধ ও উন্নত আধুনিক সোনার বাংলা গড়াল লক্ষে বাংলাদেশ আওয়ামীলীগের উদ্দেশ্য, ঘোষনাপত্র ও কর্মসূচী বাস্তবায়নের জন্য দ্বিধাহীন চিত্তে নিজেকে আত্বনিয়োগ করতে চাই।

রুহুল আমিন আরও বলেন, একডালা ইউনিয়নবাসীকে ক্ষুধা, দারিদ্র, মাদক মুক্ত এবং অত্র ইউনিয়নকে মডেল ইউনিয়ন হিসেবে উপহার দিতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং স্থানীয় সাংসদ আনোয়ার হোসেন হেলাল আমাকে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনিত দলীয় প্রতিক নৌকা মার্কা প্রদান করে অত্র ইউনিয়ন বাসীর সেবা করার সুযোগ দিবেন বলে মনেপ্রানে বিশ্বাস করি।

(এসকেপি/এসপি/অক্টোবর ০৪, ২০২১)