পঞ্চগড় প্রতিনিধি : পঞ্চগড় জেলার প্রত্যন্ত পল্লী সদর উপজেলার ফুটকি বাড়ি স্কুল এন্ড কলেজ মাঠে ৫ অক্টোবর উদ্বোধন হয়েছে গরিনাবাড়ি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট।উদ্বোধনী এই ম্যাচে ঢল নেমেছিল হাজারো নারী-পুরুষ,বয়ঃবৃদ্ধ শিশু-কিশোর, যুবক-যুবতীদের।    

গরিনাবাড়ি ইউনিয়ন যুব সমাজ আয়োজিত টুর্নামেন্টের উদ্বোধন করেন পঞ্চগড় সদর উপজেলা চেয়ারম্যান মো.আমিরুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পঞ্চগড় জেলা ক্রীড়া অফিসার গৌতম কুমার সরকার। গরিনাবাড়ি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সুবেন শর্মা, ফুটকি বাড়ি স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো.এমদাদুল হক। উদ্বোধনী ম্যাচটি নির্ধারিত সময়ে ২-২ গোলে সমতা থাকায় খেলা গড়ায় টাইবেকারে।এতে পঞ্চগড় সদরের মীরগড় ফুটবল একাডেমীকে ৮-৭গোলে পরাজিত করে বিজয়ী হয়েছে বোদা উপজেলার কালিয়াগঞ্জ কৃষি সংঘ সাধারণ পাঠাগার।

পরিচালিত খেলার মাঠের কানায় কানায় দর্শক জনতায় পরিপূর্ণ ছিল।মাঠে জায়গা না পেয়ে অনেক দর্শকই গাছের ঢালে, ঘরের চালের ওঠে খেলা উপভোগ করতে দেখা গেছে। মাঠের একপাশে রশি বেঁধে অস্থায়ীভাবে নির্মিত মহিলা ও শিশু গ্যালারীও ছিল দর্শক পরিপূর্ণ। করতালি, হ্রার্স্বধ্বনি, চিৎকার, উল্লাসে অনুষ্ঠিত উত্তেজনাপূর্ণ খেলার মাঠের কোন দর্শকের মাঝে কোন প্রকার উশৃঙ্খলতা লক্ষ করা যায় নি।

(ওএস/এসপি/অক্টোবর ০৫, ২০২১)