মো. মনিরুজ্জামান মৃধা মন্নু, মধুখালী (ফরিদপুর) : ফরিদপুরের মধুখালী উপজেলার গাজনা ইউনিয়নের আশাপুর গ্রাম থেকে এক শিশু কন্যা (১২)কে ধর্ষণের অভিযোগে ৬০ বছর বয়সের এক ব্যক্তিকে আটক করেছে মধুখালী থানা পুলিশ। 

আটককৃত ধষকের নাম বিশ্বনাথ বসু (৬০)। ওই ধর্ষক রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার পদমদী গ্রামের ননী গোপাল বসুর ছেলে। সে একজন মুদি দোকানী। শিশুটির বাড়ী একই জেলার একই থানার রহমতপুর গ্রামে। ৬ অক্টোবর বুধবার দুপুর আনুমানিক ২টার দিকে ধর্ষকের আশাপুর গ্রামের ভাড়া বাড়িতে এক ঘটনা ঘটে। এ ব্যাপারে ধর্ষণের শিকার শিশুটির মা স্মৃতি খাতুন বাদী হয়ে মধুখালী থানায় অভিযোগ করলে ধর্ষককে গ্রেফতার করা হয়।

মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শহিদুল ইসলাম জানান, ধর্ষনের শিকার শিশুটির মা বাবা এবং ধর্ষকের বাড়ী রাজবাড়ী জেলার বালিয়াকান্দিতে। তারা মধুখালী উপজেলার একটি জুট মিলে চাকরি করে এবং গাজনা ইউনিয়নের আশাপুর গ্রামের একটি বাড়ীতে পাশাপাশি রুমে ভাড়া থাকে। ঘটনার দিন দুপুর আনুমানিক ২টার সময় ধর্ষকের স্ত্রী ও ওই শিশুটির পিতা মাতা জুট মিলে ডিউটিতে গেলে শিশুটিকে ধর্ষক নিজ রুমে ডেকে নিয়ে ধর্ষণ করে। পাশের রুমের ভাড়াটিয়া মহিলা ঘটনাটি জেনে শিশুটির পিতা মাতাকে খবর দিলে তারা এসে মধুখালী থানায় অভিযোগ দেয়। তাৎখানিক ভাবে মধুখালী থানার এস আই আ: হাকিম ধর্ষককে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

(এএন/এসপি/অক্টোবর ০৭, ২০২১)