দিলীপ চন্দ, ফরিদপুর : বাংলাদেশস্থ ভারতীয় হাই কমিশন দ্বিতীয় সচিব দেবব্রত পাল বলেছেন, ভারত বাংলাদেশের বন্ধুত্ব দীর্ঘজীবী হবে। বঙ্গবন্ধুর চেতনায় বাংলাদেশ যে ভাবে উন্নয়নের ধারায় এগিয়ে যাচ্ছে তাতে সম্ভাবনার দার উন্মচন হচ্ছে। এদেশের যে কোন সমস্যায় আমরা ছিলাম আগামীতেও থাকবো। বিবাদমান যে কোন সমস্যা আলোচনার মাধ্যমেই সমাধান হবে। ছিট মহলসহ নানা সমস্যার সমাধান হয়েছে। ফরিদপুর বাসির দাবী উঠেছে এখানে একটি ভিসা অফিস স্থাপনের সেটি আপনাদের চাহিদার ভিত্তিতে পূরণ করা হবে। 

বৃহস্পতিবার (৭ অক্টোবর)সন্ধ্যা ৭টায় ফরিদপুর প্রেসক্লাব মিলনায়তনে স্থানীয় সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন ।

ফরিদপুর প্রেসক্লাব সভাপতি কবিরুল ইসলাম সিদ্দিকির সভাপতিত্বে সাধারণ সম্পাদক মশিউর রহমান খোকনের সঞ্চালনায় নানা বিষয় নিয়ে বক্তব্য রাখেন সাংবাদিক অধ্যাপক মিজানুর রহমান মানিক, সাবেক সভাপতি হাবিবুর রহমান হাবিব, মফিজ ইমাম মিলন, আমিনুর রহমান ফরিদ, পান্না বালা, সাইফুল আহাদ, বিজয় পোদ্দার, শেখ ফয়েজ আহম্মেদ, জাহিদ রিপন, রেজাউল করিম, জাকির হোসেন, সঞ্জিত দাসসহ বিভিন্ন সাংবাদিক বৃন্দ।

ফরিদপুর সাংবাদিকদের পক্ষ থেকে অতিথিকে এ অঞ্চলের একটি নঁকশী কাঁথা উপহার দেওয়া হয়। অতিথিও ভারতীয় হাই কমিশনের পক্ষ থেকে বই, ব্যাগ উপহার দেন ফরিদপুরের সাংবাদিকদের। এর আগে তিনি পল্লী কবি জসীম উদ্দিনের বাড়ী পরিদর্শন করেন। প্রেসক্লাব মতবিনিময় শেষ করে তিনি শহরের সিংপাড়াস্থ নন্দালয়ে শিব মন্দির পরিদর্শন ও দেশ ও মানুষের কণ্যানে প্রার্থনা করেন।

(ডিসি/এসপি/অক্টোবর ০৮, ২০২১)