বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি : ফুটবল খেলা দেখতে গিয়ে আর বাড়ি ফিরে আসেনি দুই ভাই শাকিব ও পারভেজ। নিখোঁজের ২১ দিন অতিবাহিত হলেও সন্ধান মেলেনি তাদের। গত ২২ আগষ্ট শুক্রবার পটুয়াখালীর বাউফলের নাজিরপুর-ছোটডালিমা হাইস্কুল মাঠে আন্ত:স্কুল ফুটবল টুর্নামেন্ট খেলা দেখতে গিয়ে নিখোঁজ হয় তারা।

জানা গেছে, সূর্যমণি ইউপির দুবাই প্রবাসী জহিরুল ইসলামের একমাত্র ছেলে রামনগর ছফুরা খাতুন হাই স্কুলের ৬ষ্ঠ শ্রেণির ছাত্র শাকিব পাশের নাজিরপুর ইউপির তাঁতেরকাঠী গ্রামে তার নানা বাড়ি বেড়াতে গিয়ে সেখানে তার খালাতো ভাই তাঁতেরকাঠি হাই স্কুলের সপ্তম শ্রেণির ছাত্র পারভেজের সঙ্গে নাজিরপুর ছোট-ডালিমা হাই স্কুল মাঠে ফুটবল খেলা দেখতে যায়। খেলা শেষে আর বাড়ি ফিরে আসেনি তারা।

এরপর থেকে বিভিন্ন স্থানে খোঁজ নিয়ে সন্তানদের সন্ধান না পেয়ে হতাশাগ্রস্ত হয়ে পড়েছেন পরিবারের সদস্যরা। আয় রোজগার বন্ধ করে এখন শুধু সন্তানকে খুঁজে বেড়াচ্ছেন পারভেজের দিনমজুর বাবা খলিলুর রহমান। এ ঘটনার পর পারভেজের মা সালমা বেগম বাউফল থানায় একটি সাধারণ ডায়রী করেন। এ ব্যাপারে বাউফল থানার ওসি নরেশ কর্মকার বলেন, ‘জিডির সূত্র ধরে শাকিব ও পারভেজকে খুঁজে বের করার চেষ্টা চলছে।’

(এমএবি/এএস/সেপ্টেম্বর ১৩, ২০১৪)