এম এ হীরা, গোয়ালন্দ (রাজবাড়ী) : আগামী ১১ ই নভেম্বর গোয়ালন্দ উপজেলার ছোটভাকলা ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। এই নির্বাচন ইউনিয়ন বাসীর জন্য একটি গুরুত্বপূর্ণ নির্বাচন। 

এই গুরুত্বপূর্ণ নির্বাচনে ৭ নং ওয়ার্ডের মেম্বার পদে প্রার্থী হয়েছেন মোহাম্মদ হানিফ সরকার। হানিফ সর্দার ইতিমধ্যে ওয়ার্ড বাসীর কাছে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে।

সরোজমিনে ১২ ই অক্টোবর মঙ্গলবার সকালে ৭ নং ওয়ার্ডের বিভিন্ন এলাকা ঘুরে জানা যায় করোনাকালীন সময়ে কর্মহীন হয়ে থাকা ওয়ার্ডবাসীর মধ্যে তিনি নিরলসভাবে সেবা দিয়ে যাচ্ছেন।

এবার ওয়ার্ডবাসী বেঁধেছে জোট ১১ ই নভেম্বর সারাদিন হানিফ সরদারকে দেবে ভোট।

হানিফ সরদারের সাথে কথা হলে তিনি জানান,তিনি মেম্বার পদে নির্বাচিত হয়ে চর বালিয়াকান্দি বেপারীপাড়া রাস্তার উন্নয়ন করবেন। পাটনি বাধা রাস্তা উন্নয়ন করবেন। গ্রামীণ জনপদে যত রাস্তার সমস্যা আছে সকল রাস্তা উন্নয়ন করবেন তিনি। তিনি দারিদ্র্য মানুষের মধ্যে অসুস্থ রোগীদের চিকিৎসা করবেন। তিনি তার নির্বাচনী এলাকা কে শিক্ষিত নগরী গড়ে তুলবেন। তিনি মসজিদ, মাদ্রাসা, মন্দির উন্নয়ন করবেন। শিশু-কিশোরদেরকে মাদক থেকে দূরে রাখার জন্য খেলাধুলার প্রতি মনোযোগী করে তুলবেন। পরিশেষে তিনি বলেন তিনি নির্বাচিত হওয়ার পর সকল ভোটারদের কে নিয়ে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর মাজার জিয়ারত করবেন।

(এইচ/এসপি/অক্টোবর ১২, ২০২১)