এমএ হীরা, গোয়ালন্দ (রাজবাড়ী) : দ্বিতীয় ধাপে বাংলাদেশ ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনকে সামনে রেখে রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দুটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী চূড়ান্ত করেছে ক্ষমতাসীন দল বাংলাদেশ আওয়ামীলীগ। 

প্রধানমন্ত্রীর সরকারি গণভবনে রবিবার দলের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের চতুর্থ দিনের সভায় এই তালিকা চূড়ান্ত করা হয়।

এতে গোয়ালন্দ উপজেলার ছোটভাকলা ইউনিয়নে আমজাদ হোসেন এবং উজানচর ইউনিয়নে মোঃ গোলজার হোসেন মৃধা চেয়ারম্যান পদে নৌকার প্রার্থী হিসেবে মনোনয়ন পেয়েছেন।

জানা যায়, ১২ ই অক্টোবর মঙ্গলবার রাত ৯ টার দিকে ছোটভাকলা ইউনিয়ন পরিষদের চূড়ান্তভাবে ছোটভাকলা ইউনিয়ন পরিষদের নির্বাচনের নৌকার টিকিট নিয়ে ঢাকা থেকে নিজ এলাকায় আসেন আমজাদ হোসেন চেয়ারম্যান। নিজ এলাকায় আসার পথে দৌলতদিয়া ফেরিঘাটে গণসংবর্ধনা দেন উপজেলাবাসী।

১৩ ই অক্টোবর বুধবার উজানচর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী গোলজার হোসেন মৃধা চূড়ান্তভাবে নৌকার টিকিট নিয়ে ঢাকা থেকে গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়ন এলাকায় আসার পথে দৌলতদিয়া ফেরিঘাট থেকে তাকে গণ সংবর্ধনা দিয়েছে গোয়ালন্দ উপজেলাবাসী।

এসময় উপস্থিত ছিলেন গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোহাম্মদ মোস্তফা মুন্সীগঞ্জ ও পৌরসভার মেয়র মোঃ নজরুল ইসলাম মন্ডল।

উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ সহ আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ ছোটভাকলা ইউনিয়ন পরিষদের সাধারণ জনগণ ও উজানচর ইউনিয়ন পরিষদের সাধারণ জনগণসহ গোয়ালন্দ উপজেলাবাসী উপস্থিত হয়ে এ সংবর্ধনা প্রদান করেন ।

আগামী ১১ ই নভেম্বর দ্বিতীয় ধাপে ছোটভাকলা ও উজানচর ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

(এইচ/এসপি/অক্টোবর ১৩, ২০২১)